Bollywood

Urfi Javed: বছরের শুরুতেই চোখের তলায় কালশিটে, ফুলে গেছে মুখ! কী করে হলো তার এই হাল? উরফির ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্ন কার সঙ্গে মারামারি করলেন নায়িকা?

বর্তমানে বলিউডের এক খুবই পরিচিত নাম হল উরফি জাভেদ। গতবছর নিজের অদ্ভুত পোশাক আশাক এবং ফ্যাশনের জেরে প্রায় দিন চর্চায় উঠে আসতে দেখা গেছে এই অভিনেত্রীকে। বলা চলে নিজের এই উদ্ভট পোশাক আশাকের জন্যই তাকে বর্তমানে মানুষ চিনেছে। কখনো খোলামেলা পোশাক আবার কখনো দৈনন্দিন জীবনের ব্যবহারিক জিনিস দিয়ে পোশাক তৈরি করে সেই পোশাক প্রসাধন হিসেবে ব্যবহার করা এই সবকিছু নিয়েই তিনি চর্চায় থাকেন।

আর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আসার সাথে সাথে রীতিমতো ভাইরাল হয়ে যায় সেগুলোই। এমনকি বেশ কিছু ভিডিও ২০২২ এ ভাইরাল হতে দেখা গেছে উরফির। আর সেই সবগুলো নিয়ে বলিপাড়ায় কেউ করেছে উরফির প্রশংসা আবার কেউ করেছে সমালোচনা। নিজেকে সুন্দরী দেখানোর জন্য অনেক কিছুই করতে হয় তাকে। কখনো চড়া মেকআপ আবার কখনো নানা রকম জিনিস ব্যবহার করতে হয়।

কিন্তু বছরের শুরুতে যেখানে সবাই আনন্দে মেতে রয়েছে সেজে গুজে পার্টি করছে। সেখানেই উরফিকে দেখা গেল মুখ ফুলে গিয়ে বাড়িতে বসে থাকতে। কি করে এমন অবস্থা হলো অভিনেত্রীর? সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন উরফি। সেই ছবিতে দেখা যাচ্ছে চোখের তলায় কালসিটে পড়েছে, তার চোখের কোন ফুলে গেছে। এই ছবির ভাইরাল হওয়ার সাথে সাথে অনুরাগীরা একের পর এক প্রশ্ন করতে শুরু করে তাকে।

প্রকাশ্যে এল উরফির বেহাল দশা।

তবে ছবি ও ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, ‘‘না, আমায় কেউ আঘাত করেনি। আসলে সবটাই হয়েছে ‘আন্ডার আই ফিলার’-এর জন্য।’’এছাড়া উরফি তার অনুরাগীদের বলেন, ‘‘চোখের তলার কালো ভাব কমানোর জন্য যে সব বাজার চলতি ক্রিম পাওয়া যায় তার কোনওটাই ভাল নয়। সবগুলোই লোকঠকানো। একদম কিনবেন না ওইগুলি! এখন মেক আপই ভরসা।’’

Nira