Bollywood

Urfi Javed: “চলে আসুন আমার বিছানায়”! খোলাখুলি কাকে নিজের বিছানায় ডাকলেন উরফি? “পোশাক মুখ দুটোতেই ট্যাক্স নেই”, ছি ছি করছে নেটিজেন

উরফি জাভেদ এমন এক ব্যক্তিত্ব যাকে চিনতে গেলে তার পোশাকই যথেষ্ট। বরাবর নিজের অদ্ভুত এবং উদ্ভট পোশাক রুচির কারণে আলোচনায় থাকেন তিনি। তবে সম্প্রতি নিজের বক্তব্যের মধ্য দিয়ে যে বোমা ফাটালেন সেই বিস্ফোরণে রীতিমতো কেঁপে উঠলো সোশ্যাল মিডিয়া।

আসলে আমরা সবাই জানি নায়িকার পোশাক এবং মুখ এই দুই ক্ষেত্রে কোনরকম ট্যাক্স থাকে না, দুটোই বেলাগাম। প্রাক্তন বিগ বস প্রতিযোগী কখনো অ’র্ধন’গ্ন কখনো সম্পূর্ণ ন’গ্ন অথবা কখনো উর্ধাঙ্গে পোশাক ছাড়াই বেরিয়ে পড়তে পারেন রাস্তায়। ক্যামেরা দেখলে লুকিয়ে যান না বরং দাঁড়িয়ে পোজ দিতে পারেন তিনি।

তার পোশাক থেকে বারবার মানুষ প্রশ্ন করেছে যে এই ধরনের পোশাক ডিজাইন করার আইডিয়া কার মাথায় আসে? যদিও সেই উত্তর জানার আগেও এবার এই নায়িকা এমন এক ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিয়েছেন যেটা সচরাচর কেউ দিতে চায় না।

তিনি বরাবর সোজাসাপ্টা উত্তর দিতে ভালোবাসেন এবং কাউকে ভয় পান না। সম্প্রতি এক সাক্ষাৎকারের একটি অংশ ভাইরাল হয়ে গেছে। যেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল একেবারে একান্ত ব্যক্তিগত একটি বিষয় নিয়ে। প্রশ্ন ছিল বিছানায় উরফি জাভেদ কেমন? উগ্র নাকি শান্ত? এর উত্তরে একটুখানি চুপ করে লজ্জা পেয়ে তিনি বললেন বিছানার ব্যাপার স্যাপার ওই পর্যন্ত রাখলেই ভালো। আর যদি বাকি জানতে চান তাহলে চলে আসুন আমার বিছানায়।

Nira