Entertainment

Find Tiger: এই ছবিতে লুকিয়ে একটি হিংস্র বাঘ! ৯৯% পায়নি খুঁজে! আপনি খুঁজুন তো

মস্তিষ্কের কার্যক্ষমতা বাড়াতে এমন অনেকে থাকে যারা নিয়মিতভাবে বিভিন্ন ধাঁধার সমাধান করে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া দৌড়াতে বিভিন্ন ধরনের ধারার সমস্যা এবং ছবি দেখা যায়। কোন কোন ক্ষেত্রে দুটো ছবি তুলনা করতে দেওয়া হয়। আদতে এই ছবিগুলি পাঁচটা সাধারণ ছবি থেকে অনেকটাই আলাদা হয়। কারণ সেখানে অপটিক্যাল ইলিউশন অর্থাৎ দৃষ্টিভ্রমের মাধ্যমে চোখে ধোঁকা দেওয়ার বিষয় থাকে।

নেট মাধ্যমে এরকম হাজার হাজার ছবি ঘুরতে থাকে। যেখানে কোন একটা নির্দিষ্ট প্রতীক বা কোন একটা বিষয় খুঁজে বের করতে হয় মানুষকে। রীতিমতো কাল ঘাম ছুটে যায় কিন্তু মস্তিষ্কের ব্যায়াম হয়ে যায় এর মাধ্যমে।

আপনাদের জন্য আজ এমন একটা মাথা ঘোরানো ছবি আনলাম আমরা। আপনারা দেখতে পাচ্ছেন একটা জঙ্গলের ছবি। এরমধ্যে একটা বাঘ লুকিয়ে রয়েছে। ধাঁধা হলো সেই বাঘটিকে খুঁজে বার করতে হবে। চেষ্টা করুন আপনারাও পারবেন।

আমরা আপনাকে বাঘটির সঠিক অবস্থান যদিও জানিয়ে দিচ্ছি। ছবিটি একটু ভালো করে লক্ষ্য করলে বাঘটাকে খুঁজে পেতে পারেন। একটু ভালো করে খুঁটিয়ে নজর করতে হবে গোটা ছবিটা।

আপনি ছবি ডানদিক বরাবর নিচের দিকে লক্ষ্য করুন সেখানে পাতার আড়ালে কাছ থেকে বাঘ দেখতে পাবেন। আমরা একটা লাল গোল দাগ করে দিলাম যাতে আপনাদের চিনতে অসুবিধা না হয়। যদি আমাদের বলার আগে এই ছবিটা খুজে পেয়ে যান তাহলে আপনিই জিনিয়াস।

Nira