জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মন্দার আর রোহিনী একে অপরকে ভালোবাসে! জানতে পেরে গেল অপরাজিতা! মন্দারকে বাড়ি থেকে বের করে দিল সে

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche)। প্রথম থেকেই টিআরপি তালিকায় কামাল করছে এই মেগা। বারংবার ভালো নম্বর এনে চমকে দিচ্ছে শ্যামলী-অনিকেতের জুটি।তবে এখন আর শ্যামলী-অনিকেত নয়। রীতিমতো নজর কাড়ছে রোহিনী-মন্দারের জুটি। তাঁরা একে অপরকে ভালোবাসে। জানতে পারল অপরাজিতা।

‘কোন গোপনে মন ভেসেছে’ আজকের পর্ব ১৩ আগষ্ট এপিসোড | Phulki Today Episode 13th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় অরুনাভর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছে মন্দার। অরুনাভ বলছে, মন্দার কে সে জেলের ঘানি টানাবে। ফাঁসি দেবে! মন্দার যদি অরুনাভকে গুলি করে তাহলে ফাঁসি হবেই মনদারের। কিন্তু মন্দার বলে, সে মরতে ভয় পায় না। আর তাই পিস্তল বের করে তাক করে ‌অরুনাভ-এর দিকে। এদিকে দরজার বাইরে তখন সবাই ব্যস্ত হয়ে উঠেছে।

রোহিণী বারবার দরজায় আঘাত করতে থাকে। আর বলতে থাকে মন্দারকে বেরিয়ে আসতে। এদিকে মন্দার তখন ক্ষিপ্ত। অরুণাভ বন্ধু সেজে শ্যামলী-অনিকেতের চরম ক্ষতি করছে! তাই এর শেষ দেখে ছাড়বে মন্দার। এদিকে রোহিনী বলতে থাকে, “মন্দার গোটা পরিবারের সঙ্গে একা লড়ছি আমি। সবার কাছে আমাকে হারিয়ে দিস না!”

বেশ কিছুক্ষণ পরে দরজা খুলে বেরিয়ে আসে মন্দার। অরুনাভর মা বলে, মন্দারকে যদি ‌এখন পুলিশের হাতে না তুলে দেওয়া হয়, তাহলে খুব খারাপ হয়ে যাবে। অপরাজিতা তখন বলে এই ব্যাপারটা তিনি দেখছেন। মন্দারকে যেমন করে হোক পুলিশের হাতে তুলে দেওয়া হবে। ঠিক এমন সময় বাধা দিতে যায় শ্যামলী। কিন্তু অপরাজিতা তাঁকে ঠেলে ফেলে দেয়। ব্যাথা, যন্ত্রণায় কুঁকড়ে যায় শ্যামলী।

এমন সময় দেখা যায়, মন্দারকে জড়িয়ে ধরেছে রোহিনী। সে বলতে থাকে, “মন্দার সবাই আমায় ছেড়ে চলে গেছে। তুই আমায় ছেড়ে যাস না। আমি তোর সঙ্গে আমার জীবন কাটাতে চাই।” রোহিনীকে এরপর জড়িয়ে ধরে মন্দার। দুজনকে একসঙ্গে দেখে ফেলে অপরাজিতা। মন্দার কেন রোহিনীকে স্পর্শ করেছে! তাই নিয়ে তুলকালাম বাঁধান তিনি। এরপর শ্যামলী মন্দারকে বোঝাতে থাকে, ভালো মানুষ হওয়ার জন্য। রোহিনীকে নিয়ে নতুন জীবন শুরু করার জন্য। আর তা দেখে দূর থেকে কষ্ট পায় অনিকেত।

TollyTales NewsDesk