Connect with us

    Entertainment

    Madan Mitra Youtuber: রাজনীতি থেকে অবসর! এবার অন্যরূপে মদন মিত্র, ঢুকলেন বিনোদন জগতে, বাজার যাবে বং গাই- লেজি বং’এর! নেট দুনিয়ায় হইচই

    Published

    on

    বর্ণময় কথা,বর্ণময় মানুষ। বাংলার দিদি মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং তাঁকে বলেছিলেন কালারফুল। এদিকে তিনি নিজেকে বলেন MM!

    চিনতে পারলেন কার কথা বললাম? হ্যাঁ, ইনি হলেন বাংলার বিশিষ্ট রাজনীতিবিদ মদন মিত্র। কামারহাটির এই তৃণমূল বিধায়ক বরাবর নিজের কীর্তির জন্যেই থাকেন আলোচনায়। তাঁকে চিনতে তাঁর নামই যথেষ্ট।

    কিন্তু এবার দেখা গেলো একেবারে অন্যরূপে হাজির তিনি। নেট দুনিয়ায় মাত্র একটা পোস্টে হইচই ফেলে দিলেন মদন বাবু। কী করলেন তিনি এবার?

    কামারহাটির কোণায় কোণায় তিনি হাজির থাকলেও এবার আবার তাঁকে দেখতে গেলে খুলতে হবে ইউটিউব। হ্যাঁ, ঠিক এমনই একটা পোস্ট চাঞ্চল্য ফেলে দিয়েছে তাঁর ভক্তদের মধ্যে। না, রাজনীতি থেকে বিদায় নয়। বরং এই বয়সে এসে নিজেকে নতুন করে আবিষ্কার করলেন।

    মদন মিত্র খুললেন নিজের ইউটিউব চ্যানেল। মদন মিত্র নিজে যিনি এত কালারফুল মানুষ, তাঁর ইউটিউব চ্যানেলের লঞ্চটাও যে বেশ কালারফুলভাবেই হবে, সেটা তো সবারই জানা। আর হলো ঠিক তেমনটি। আগের বার পুজোর আগে নিজের গান রিলিজ করে অবাক করছিলেন, আর এবার আবার ইউটিউব। নিজের ইউটিউব চ্যানেলের লঞ্চের দিনও দেখা গেলো সেই আগেরবারের পোশাকে।

    মঙ্গলবার কুমোরটুলি থেকে নিজের নতুন ইউটিউব চ্যানেল লঞ্চ করলেন বাঙালির প্রিয় মদনদা। লাল-সাদা পাঞ্জাবি ও রোদ চশমা চোখে জনতার দরবারে হাজির তিনি। উত্তর কলকাতার কুমোরটুলিতে সশরীরে হাজির হয়ে আনুষ্ঠানিক লঞ্চ করলেন চ্যানেলের।

    কুমোরটুলিতে এখন প্রতিমা গড়ার প্রস্তুতি তুঙ্গে। তার মধ্যেই হঠাৎ মদন মিত্রর উপস্থিতি ভিড় বাড়িয়ে দিল সেটা বলাই বাহুল্য। ‘বাজল তোমার আলোর বেণু’- ঠিক এই গানেই নেচে উঠলেন মহিলারা।অকাল বোধন করে ফেললেন মদন।

    সোশ্যাল মিডিয়াতে পোস্ট শেয়ার করে ক্যাপশনে লেখেন “এবার আত্মপ্রকাশ করলাম ইউটিউবার হিসেবে”। চ্যানেলের নাম মদন মিত্র অফিসিয়াল। এবার যে মদন মিত্রর জনপ্রিয়তা আরো তুঙ্গে উঠবে সেটা বলাই বাহুল্য।