Connect with us

    Entertainment

    Shakyo Modak: বাপ কা ব্যাটা! আদৃতের মতোই দারুণ গান জানে তাঁর অনস্ক্রিন ছেলে শাক্য! এই বয়সে কতগুলো ভাষায় গান গাইতে পারে জানলে গর্বিত হবেন

    Published

    on

    Dhritishman Shakya

    বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই(Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু(Ucche Babu) ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক! যদিও সেখানে এখন ভাটা চললেও এই ধারাবাহিকে টুইস্টের কোনও অভাব নেই। মিঠাই সিডের ছেলে শাক্য(Shakya) বর্তমানে এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণ।

    DHRITISHMAN CHAKRABORTY - YouTube

    শাক্যর আসল নাম ধৃতিষ্মান চক্রবর্তী। মাত্র ৫ বছর বয়সেই দর্শকমনে রাজত্ব করছে সে।‌‌তবে অভিনয় করে যে সে এই জনপ্রিয়তা অর্জন করেছে এমনটা নয়, গানের মধ্যে দিয়ে এই জনপ্রিয়তা অর্জন করেছে সে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো রকমের পরিচিতি পেয়েছে এই ক্ষুদে তারকা।মাত্র ৫ বছর বয়সে সে ভারতবর্ষের একাধিক ভাষায় গান গেয়ে সবাইকে চমকে দিয়েছে। উল্লেখ্য, এই বয়সেই সে ৭০টির বেশি গান রেকর্ড করে ফেলেছে এই খুদে তারকা। ইউটিউবে ধৃতির ফলোয়ার্সের সংখ্যাও প্রায় সাড়ে চার হাজারের কাছাকাছি।

    সম্প্রতি ধৃতিষ্মান নিজের মা সোনম চক্রবর্তীর সঙ্গে উপস্থিত হয়েছিল দিদি নং ১-এর মঞ্চে। সেখানেই তাঁর মা জানিয়েছেন, বাংলা, হিন্দি, সংস্কৃত, তামিল, তেলেগু, অহমিয়া, ইংরেজি একাধিক ভাষায় গান গেয়েছে ছোট্ট ধৃতিষ্মান। এরপর দিদির অনুরোধে অহমিয়া গান গেয়ে শোনায় পর্দার শাক্য।

    Meet 5-year-old Dhritishman Chakraborty, India's Youngest Multilingual  Singer And National Award Recipient

    তবে এখানেই শেষ নয়, দেশীয় এবং বিদেশি ভাষায় গান গেয়ে ইতিমধ্যেই গিনিস বুক অফ রেকর্ডে নাম তুলে ফেলেছে টেলিভিশনের প্রিয় শাক্য। এমনকী তাঁর হাতে উঠেছে ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গারের পুরস্কার‌ও। এমনকী এই খবর টুইট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ধৃতিষ্মানের প্রতিভায় মুগ্ধ প্রধানমন্ত্রী তাঁকে ‘রাষ্ট্রীয় বাল পুরস্কার’ দেওয়ার কথাও ঘোষণাও করেন। মাত্র ১১ মাস বয়স থেকে গানের প্রতি ঝোঁক ছোট্ট তারকার।