জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সৃজন খুশ শাশুড়ি বেহুঁশ! কৃষ্ণাকে বুড়ো আঙুল দেখালো পর্ণা! সৃজনের সঙ্গে থাকার চরম সিদ্ধান্ত নিলো সে

বাংলা টেলিভিশনের একটি অন্যতম জনপ্রিয় চ্যানেল জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জায়গা দখল করেছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। প্রায় প্রত্যেক সপ্তাহেই এই ধারাবাহিকটিকে টিআরপি তালিকার শীর্ষে অবস্থান করতে দেখা যায়। গত সপ্তাহেও তার অন্যথা হয়নি। সুন্দর অভিনয় এবং নিজের বুদ্ধি দিয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছে ধারাবাহিকের পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৯শে জুলাই (Neem Phooler Madhu Today Episode 29th July)

বর্তমান গল্প দেখা যায়, পর্ণা এখনো অবধি নিজের হারিয়ে যাওয়া স্মৃতি ফিরে পায়নি। এখনো নিজের স্ত্রীকে একেবারে নিজের মতন করে কাছে পাচ্ছেনা সৃজন। সবাই মিলে চেষ্টা করছে পর্ণার খেয়াল রাখার এবং তাকে আগলে রাখার। কিন্তু স্মৃতি না ফেরায় বেশ কষ্টকর অবস্থায় রয়েছে সৃজন ও বাকিরা। নিজের সবথেকে কাছের মানুষ হওয়া সত্ত্বেও তাকে নিজের বলে দাবি করতে পারেনা, এখন সব থেকে বেশি যন্ত্রণার হয়ে উঠেছে ধারাবাহিকের নায়কের কাছে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, সুইটি আড়াল থেকে সৃজন আর পর্ণার কথা শুনে বুঝতে পারে, পর্ণা ভীষণভাবে জানতে চাইছে তার কি হয়েছে। কারণ ডাক্তার বোসের ছদ্মবেশে দত্তবাড়িতে আসাটাকে একেবারেই স্বাভাবিকভাবে মেনে নিতে পারছে না পর্ণা। সৃজন তাকে কিছুই বলতে চায় না। অন্যদিকে সুইটি মনে মনে ঠিক করে সে আজকেই এই সবটা বলে দেবে। নিজের পরিকল্পনা অনুযায়ী চলে যায় পর্ণার ঘরে। কিন্তু সবটা বলে ওঠার আগেই সেখানে চলে আসে সৃজন। অমনি সুইটি কথা ঘুরিয়ে দেয়।

এরপর সৃজন নিচে এসে সুইটিকে বকাবকি করলে কৃষ্ণা বলে, আর খুব বেশিদিন ওই মেয়েকে আগলে রেখে সৃজন চলতে পারবে না। কারণ ওর আর কিছুই মনে পড়বে না। সৃজন যদি ভেবে থাকে সে পর্ণাকে বিয়ে করবে তাহলে সেটাও সম্ভব নয়। তার প্রমাণ দিতে কৃষ্ণা নিজে কথা বলে পর্ণার সাথে। সেখানে পর্ণা স্পষ্ট জানায়, সৃজনকে শুধুমাত্র বন্ধুর চোখে দেখে। তাকে বিয়ে করার কথা কোনদিনও ভাবতেও পারে না। কথাটা শুনে সৃজনের যন্ত্রণা আরও বেড়ে যায়।

এবার সৃজনের কথা শুনে চমকে গেল কৃষ্ণা!

কৃষ্ণা এরপর সৃজনকে বলে, সে যেন সুইটিকে মেনে নেয়। তাকে নিয়েই যেন সে তার আগামী জীবনটা সাজায়। কারণ এখনো অনেকটা জীবন পড়ে আছে তার সামনে। কিন্তু সৃজন এতে রাজি হতে চায় না। সৃজন বলে, আমি আমার জীবনে শুধুমাত্র একজনকেই ভালোবেসেছি আর এখনো তাকেই ভালোবাসি ভবিষ্যতে তাকেই ভালোবাসবো তার নাম পর্ণা। ওর যদি সারা জীবন কিছু মনে নাও পড়ে তাও আমি ওকে বুকে আগলে রেখেই আমার গোটা জীবনটা কাটিয়ে দেবো। সৃজনের মুখে কথাগুলো শুনে, অবাক হয়ে যায় কৃষ্ণা। এতকিছুর পরেও পর্ণাকে কোনভাবেই সৃজনের মন থেকে সে সরাতে পারে না। এরপরও কৃষ্ণা পারবে সৃজনের মন দেখে সরিয়ে দিতে পর্ণার নাম!

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।