Connect with us

    Entertainment

    Ranu Mondal: ভাঙাচোরা বাড়ি থেকে সাগর পাড়ে রানু মন্ডল! লতা মঙ্গেশকরের গান গেয়ে আবার ভাইরাল! শিল্পী সত্বা জেগে উঠেছে, বলছে মানুষ

    Published

    on

    Ranu Mandal 1 1

    রানাঘাটের রানু মণ্ডল। এককালের চরম ইন্টারনেট সেনসেশন। ভিক্ষাবৃত্তি থেকে রাতারাতি সেলিব্রিটি, সেখান থেকে আবার হতাশা। কিন্তু আবার বোধয় ভাগ্য খুলল তাঁর।

    যদিও রানু মণ্ডলের জীবনটা সিনেমার থেকে কম কিছু না। স্টেশনে ভিক্ষা করতেন, নিজের মনের মতো করে গান গাইতেন। একদিন হঠাৎই সেখান থেকে উঠে এলেন, অতিন্দ্র চক্রবর্তী নামক ইউটিউবারের হাত ধরে।

    20230124 144148 1024x576 1

    পরিচয় পেলেন ‘ লতাকণ্ঠী ‘ নামে। তাঁর একের পর এক গান তখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিচ্ছে। প্রত্যেকে হঠাৎই লাইমলাইটে আসা রানু মণ্ডলের প্রতি সহানুভূতি দেখালেন।

    থেমে থাকেনি এখানেই। সোজা অফার পেলেন বলিউড থেকে। বলিউডের বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়ার হাত ধরে এলো তাঁর গান ‛তেরি মেরি কাহিনী’।

    কিন্তু কথায় আছে লেবু বেশি কচলালে তেতো হয়ে যাই। এক্ষেত্রেও তাই হল। গানটি জনপ্রিয় হল কিন্তু ‘ মিমি ‘ ম্যাটেরিয়াল হিসেবে। এছাড়া তারপর রানু মণ্ডল ট্রেন্ডিং – এ থাকলেন, কিন্তু সমালোচনার দিক দিয়ে।

    আবার পড়ল ভাঁড়ারে টান। ছোট ছোট ইউটিউবাররা নিজেদের ভিউজ বাড়াতে পৌঁছে যেতেন তাঁর বাড়ি। অন ক্যামেরা উল্টো পাল্টা নানা ধরনের কথা, ব্যস ভাইরাল সেই ভিডিও। এইরকম করেই যত তাড়াতাড়ি তিনি ওপরে উঠলেন আরও তাড়াতাড়ি যেন ধ্বসে গেলেন।

    তবে সম্প্রতি ‘অতীন্দ্র চক্রবর্তী’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাগর পাড়ে গাওয়া তাঁর গান, ‘ সাগর কিনারে ‘ বেশ ভাইরাল হল। ভিডিওটি অনেক আগে, কিন্তু এখন নতুন করে ভিউজ কুড়িয়ে নিচ্ছে। এই মুহূর্তে তাতে ৫০ হাজারেরও বেশি ভিউজ পড়ে গিয়েছে।