জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Ritabhari Chakraborty: স্পষ্ট রয়েছে ক্লি’ভেজ, লাগছে অপ্সরা! তবু কোনো ছেলে তাকাচ্ছে না তার দিকে! কান্নাকাটি শুরু করে দিলেন ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী। আজকের টলিউড ইন্ডাস্ট্রিতে ছোট পর্দায় এবং বড় পর্দায় অতি পরিচিত নাম। নিজের অভিনয় দক্ষতার মধ্য দিয়ে নিজের জাত চিনিয়েছেন এই অভিনেত্রী। শুরুটা যদিও ছোট পর্দা থেকে হলেও আজ সমানভাবে কাঁপিয়েছেন বড় পর্দা। কাজ করে ফেলেছেন বলিউডের বিখ্যাত অভিনেতাদের সঙ্গে।

সেই অভিনেত্রীকে কিনা পাত্তা দিচ্ছে না কোন ছেলে। এমনটা কি হতে পারে? হ্যাঁ, নায়িকার সোশ্যাল মিডিয়া ভিডিও তেমনটাই প্রমাণ দিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটু ভিডিও পোস্ট করেছেন নায়িকা, যেটা ঘিরে জল্পনা তুঙ্গে।

ঋতাভরী একেবারে করিনা কাপুরের মত সেজেছেন। পু সাজে বেশ মানিয়েছে তাকে। পু হলো বলিউডের এক দৃষ্টান্ত স্থাপনকারী চরিত্র যা কাভি খুশি কাভি গাম সিনেমায় দেখা গিয়েছিল। এই চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন করিনা। একেবারে অন্য ধরনের একটা চরিত্রে এই প্রথম অভিনয় ছিল তার।

তারপরে আরো বেশ কিছু সিনেমায় এই চরিত্রকে পুনরায় প্রতিষ্ঠিত করার চেষ্টা করা হয়েছে কিন্তু কেউই সেভাবে ফুটিয়ে তুলতে পারেনি এমনটাই মনে করে দর্শকরা। তবে এবার বাংলার এই নায়িকাকে পু সেজে একেবারে ফাটাফাটি লাগছে।

 

কিন্তু ভিডিও শেষে তিনি প্রশ্ন করলেন কে এমন আছে যে আমাকে পিছন ফিরে দেখল না? হিন্দিতে এই লাইনটা বললেও এর বাংলা অর্থ এটাই দাঁড়ায়। তার মানে কি এখন আর কোন ছেলে নায়িকাকে পাত্তা দিচ্ছে না? এদিকে এই নিয়ে মন খারাপ নায়িকার।

Titli Bhattacharya