Entertainment

Actrees Marriage: এই অভিনেত্রী সকলের আড়ালে বিয়ে করে নিয়েছেন! এতদিন প্রেমিকের সঙ্গে সম্পর্কের পর লুকিয়ে কেনো বিয়ে? মুখ খুললেন নায়িকা

বাংলা ইন্ডাস্ট্রিতে ছোট পর্দা থেকে ওয়েব সিরিজ সব জায়গাতে এখন পরিচিত মুখ হলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরে তার সম্পর্ক এবং বিয়ে নিয়ে নানারকম জল্পনা সামনে আসছিল। কিন্তু সম্প্রতি শোনা গেল তিনি নাকি বিবাহিতা? কতটা সত্যি এই কথা? প্রসঙ্গত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় তার প্রেমিক সায়নদীপের সঙ্গে মাঝেমধ্যেই নানা রকম মুহূর্ত শেয়ার করতে দেখা যায়। তারপর একটি কাগজে হঠাৎ রুপসাকে সই করতে দেখেই নেটিজেনরা সবাই অবাক হয়ে যায়।

তখনই অনেকের মনে প্রশ্ন জাগতে শুরু করে তাহলে কি আইনি বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী? কিন্তু অভিনেত্রীর কথায় না একেবারেই তা নয়। নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছিলেন রূপসা যেখানে একটি কাগজে তাকে সই করতে দেখা যায়। আর তখনই নেটিজেনরা ধরে নেন যে সকলের আড়ালে নিজের রেজিস্ট্রি সেরে ফেলেছেন রুপসা। এক সংবাদ মাধ্যমকে রূপসা জানিয়েছে এমন কিছুই নয় রেজিস্ট্রির আগে অনেক রকম নিয়ম-কানুন থাকে সেই কাগজে সই করছিলেন তিনি।

তারপর তার অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে রুপসা লেখেন, “দাঁড়াও! একটু সবুর করো, এখনও রেজিস্ট্রি বাকি আছে। আমরা বিবাহিত নই”। কিন্তু কবে বিয়ে করছেন তিনি? এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন আগামী ১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডের দিন ধুমধাম করে বিয়ে হবে তাদের। একদমই সবার চোখের আড়ালে বিয়ে করবেন না তারা বরং জাকজমক করে বিয়ে হবে তাদের।

l 1

তাদের দুজনের সম্পর্ক বেশিদিন না হলেও এখন শুধু বিয়ের অপেক্ষা। তার বিয়ের কথা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পাওয়ার পরেই এই নতুন সম্পর্ক নিয়ে অভিনেত্রীকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রীকে সব সময় সোশ্যাল মিডিয়াতে সক্রিয় দেখা যায়। অভিনেত্রী এই নতুন সম্পর্ক হওয়ার পর থেকে তিনি সোশ্যাল মিডিয়ায় তা সবসময় প্রকাশ্যে এনেছেন। এখন শুধু তাদের বিয়ের অপেক্ষা করছে তার ভক্তরা।

Nira