জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গায়ক থেকে সোজা নায়ক! ‘আপনি পাকা খেলোয়াড়! আপনাকে অর্জুন পুরস্কার দেওয়া উচিত…’, মহানায়ক সম্মান পেতেই নচিকেতাকে কৌতুকবাণ নেটিজেনদের

এবছর মহানায়ক সম্মান যাঁরা পেয়েছেন, তাঁদের অন্যতম প্ৰখ্যাত গায়ক নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। তবে তাঁকে এই পুরস্কার দেওয়ায় অনেকেই কটাক্ষ ছুঁড়েছেন। সমাজমাধ্যম তোলপাড়। মুচকি হেসে ট্রোল করতে পিছপা হননি খোদ টলিউডের (Tollywood) শিল্পীরা।

গায়ক নচিকেতা চক্রবর্তী মানে ট্রেন্ড সেটার। আরও একবার গায়ক তা প্রমাণ করলেন মহানায়ক সম্মান পাওয়ার পর। তবে যেভাবে গোটা বিষয়টিকে কেন্দ্র করে চর্চা ও বিভিন্ন মাধ্যমে লেখালিখি চলছে তা দেখে ক্ষিপ্ত গায়ক।

WhatsApp Image 2024 07 27 at 6.10.27 PM

এ প্রসঙ্গে কী বললেন খোদ নচিকেতা চক্রবর্তী?

যদিও সেসব মন্তব্যে মোটেও কান দেননি জনপ্রিয় গায়ক। সমাজমাধ্যমে এর আগেও বহুবার ট্রোলের শিকার হয়েছেন তিনি। বরাবরের মতো এবারেও, ট্রোলকে উপেক্ষা করে জনপ্রিয় গায়ক নচিকেতার কথায়,’মহানায়ক সম্মান কিন্তু কেবল অভিনয়ের পুরস্কার নয়। মহানায়কের সম্মানে আমায় এই পুরস্কার দেওয়া হয়েছে আমার গোটা জীবনের কাজের জন্য।’

ট্রোলারদের একাংশকে অশিক্ষিত বলে গায়ক আরও বলেন,”কাউকে যদি নোবেল পুরস্কার দেওয়া হয়, তাকে কি বিজ্ঞানী হতে হবে? তাঁদের বুঝতে হবে, আমি তো ফিল্ম ইন্ডাস্ট্রিরই লোক। অন্তত ১২টা ছবিতে মিউজিক করেছি। তাহলে আমি কি সেই পুরস্কারটা পেতে পারি না? মহানায়ক পুরস্কার পাওয়ার জন্য আমায় অভিনেতাই হতে হবে এটা কোথায় লেখা আছে? মহানায়ক একটা ব্র্যান্ড।”

নেটিজেনরা কটাক্ষ ছুঁড়ছেন গায়কের উদ্দেশ্যে। কী বলছেন তারা?

এক নেটিজেন নচিকেতার উদ্দেশ্যে লিখছেন,’আপনি একজন পাকা খেলোয়াড়। আপনাকে অর্জুন পুরস্কার দেওয়া হতে পারে।’ অপরজন লিখছেন, জুতো চাটার জন্য মহানায়ক সসম্মান পেয়েছেন গায়ক। কেউ ‘ফালতু’, কেউ বা আবার ‘জোকার’ বলেছেন নচিকেতাকে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।