জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রেম করছি’ সহজ স্বীকারোক্তি রণজয়ের! কার প্রেমে পড়লেন অভিনেতা? পাত্রীর নাম শুনলে অবাক হবেন

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। একাধিক গুরুত্বপূর্ণ মেগা সিরিয়ালের প্রধান মুখ ছিলেন তিনি। বর্তমানে জি বাংলার (Zee Bangla) কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Veseche)-তে অনিকেতের চরিত্রে তাক লাগাচ্ছেন অভিনেতা। তবে অভিনয়ের পাশাপাশি জমিয়ে প্রেমটাও করছেন পর্দার অনিকেত।

কার প্রেমে পড়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু?

অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই জলঘোলা চলে। তাঁরা কার সঙ্গে প্রেম করছেন, কাকে বিয়ে করলেন, এসব নিয়ে কথা বার্তা হতেই থাকে। সম্প্রতি জানা যাচ্ছে, অভিনেতা রণজয় বিষ্ণুর প্রেমের গুঞ্জন। অতীতে টলিউডের খ্যাতনামা অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। তবে এবার কার প্রেমে পড়লেন রণ?

শোনা যাচ্ছে, অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে চুপিসারে প্রেম করছেন রণজয়। এমনকি একটি পার্টিতেও অতিথি হিসেবে একসঙ্গে হাজির হন রণজয় ও শ্যামৌপ্তি। এই খবর শোনা যাচ্ছে বহুমাস ধরেই। বিশেষত, গুড্ডিতে কাজ করার পর থেকেই নাকি রণজয় আর শ্যামৌপ্তি এসেছেন কাছাকাছি। কানাঘুষো খবর মিলছে, দুজনে ডেট করছেন। যদিও সেই খবরে আপাতত শিলমোহর দেননি তাঁরা।

বর্তমানে জি বাংলার ‘অমর সঙ্গী’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে। অভিনেতা নীল ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করছেন তিনি। আর একই চ্যানেলের অপর ধারাবাহিকের নায়ক রণজয়।‌ তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে শ্যামৌপ্তি বন্ধুত্বের কথাই ঘোষণা করেছেন। ‌প্রেমের সম্পর্ক স্বীকার করেননি। ‌

তবে টলিপাড়ার অন্দরে ঘুরছে খবর, চুপিসারে প্রেম করছেন গুড্ডি জুটি। ‌ এখন দেখা যাক, এই খবর কতটা সত্যি।‌ তবে অনুরাগীদের মত, গুড্ডি জুটিকে একসঙ্গে বেশ ভালো লাগবে। রণজয়ের প্রাক্তন প্রেমিকা সোহিনীর বিয়ের পর থেকে এই গুঞ্জন আরো বাড়ছে। তবে মুখে কুলুপ রণজয়ের।

TollyTales NewsDesk