Tollywood

রেজিস্ট্রি করে বিয়ের এক বছর গড়াতে না গড়াতেই ভাঙন ঈপ্সিতা-অর্ণবের? প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন “সুবর্ণলতা” অভিনেত্রী

ছোট পর্দার দর্শকদের কাছে আলাদা করে তার পরিচয় দিতে হয় না। এখন আবার বড় পর্দাতেও একইভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন এই বাঙালি নায়িকা। তিনি হলেন ঈপ্সিতা মুখার্জি। প্রায় ১৩ বছর কাটিয়ে ফেলেছেন টলিউড ইন্ডাস্ট্রিতে যা শুরুটা হয়েছিল শিশু শিল্পী হিসেবে।

এই মুহূর্তে নায়িকা দুটো ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত। এক্কা দোক্কা এবং ধুলোকনা। পাশাপাশি বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। এবং প্রথম কাজেই নায়িকা মানুষ প্রসেনজিতের প্রেমে পড়ে গেছেন। নায়িকা যে এত বড় একটা সুযোগ পেয়েছেন তার জন্য তিনি নিজেকে ভাগ্যবতী বলে মনে করেন।

কিছুদিন আগেই টেলিপাড়ায় জোর গুঞ্জন রটে যায় যে বিয়ে ভাঙছে ‘আলতা ফড়িং’-এর নায়কের আর ইপ্সিতার। ডিসেম্বর মাসে সামাজিকভাবে বিয়ের পর্ব সারার কথা ছিল এই জুটির। কিন্তু তার আগেই ছন্দপতন? এর মধ্যেই আবার ‘আলতা ফড়িং’ থেকে বিরতি নিয়েছেন অর্ণব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা যদিও এই বিষয়ে কিছু বলতে চাননি তবে তিনি বলেছেন তিনি খুব বেশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন না কারণ তিনি নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে ভালবাসেন। পাশাপাশি তিনি এটাও ইঙ্গিত দিয়েছেন যে তার জীবনে কোন ঘটনা ঘটলে তিনি নিজে থেকেই সেটা সবাইকে জানান। কিন্তু পুরোটাই নির্ভর করে নায়িকার ইচ্ছাশক্তির উপর। যেটুকু বাইরের মানুষকে জানাতে তার ইচ্ছা করে তিনি শুধু সেটুকু প্রকাশ্যে আনেন।

Nira