Tollywood

Koushani-Srabanti: পেছনে পাহাড় এদিকে খোলামেলা পশ্চিমী পোশাকে নাচ করছেন টলিউডের দুই সুন্দরী! “হ্যাঁ গো ঠান্ডার থেকেও ফ্যাশন আগে?” Troll করলো নেট দুনিয়া

এই মুহূর্তে নতুন ছবির শুটিং নিয়ে ব্যস্ত টলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী। দুজনকে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ দেখা যায়। সম্প্রতি দুজনকে একসঙ্গে পাহাড়ে গিয়ে নানা রকম ছবি এবং ভিডিও দিতে দেখা যাচ্ছে। বুঝতে পারছেন এখানেও কথা বলছি। টলিউড অভিনেত্রী কৌশানী চক্রবর্তী এবং শ্রাবন্তী চ্যাটার্জির।

Srabanti (@srabantismile) / Twitter

সম্প্রতি কি হিট গান ‘জওয়ানি আফাত’-এর সঙ্গে নেচে রিলস বানালেন কৌশানি আর শ্রাবন্তী। লং ড্রেসে শ্রাবন্তী, আর শর্টসে কৌশানি। সেই ছবি দেখে বোঝাই যাচ্ছে দুজনেই বেশ উপভোগ করছেন পাহাড়। রিলস্ ভিডিয়োতে কমেন্ট করেছেন টলিউড অভিনেত্রী নুসরত। তিনিএকগুচ্ছ লাভ ইমোজি দিয়েছেন কমেন্ট সেকশনে। যার জবাবে কৌশানি আবার লিখেছেন, ‘তোমাকে মিস করছি’।

তবে সেখানে তারা একসঙ্গে ঘুরতে যান নি। পরবর্তী ছবি ‘হাঙ্গামা ডট কম’-র শ্যুটিংয়ের জন্য পাহাড়ে রয়েছেন দুই নায়িকা। এর আগে কিছুদিন কলকাতাতে হয়েছে এই ছবির শ্যুটিং।এমেই ছবির দুই জুটি– ওম-শ্রাবন্তী আর বনি-কৌশানি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রজতাভদত্ত, খরাজ মুখোপাধ্যায়, লাবনী সরকার, তুলিকা বসু, বিশ্বনাথ বসু এবং ঋষিরাজের মতো অভিনেতারা। পরিচালনা-গল্প ও চিত্রনাট্য ডাঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের। বনি-কৌশানির জুটি তো টলিউডে বরাবরই হিট। এর আগেও ‘ভয় পেও না’-ছবির মাধ্যমে ওম সাহানির সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী।

Nira