জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নতুন সম্পর্কের সমীকরণ! কাছাকাছি রাজদীপ-তন্বী! মায়ের অবর্তমানে রাজদীপের সঙ্গে পথ চলা শুরু তন্বীর

উত্তাল সময়, অশান্ত পরিবেশ। তার মাঝেও নিজেদের মতো করে ভাল থাকার চেষ্টা করছেন ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। গণেশ চতুর্থী উদযাপনে অভিনেত্রীর জামাইবাবুর বাড়িতে প্রথম একসঙ্গে ধরা দিলেন তাঁরা৷

রাজদীপের সঙ্গে জড়িয়ে পড়লেন তন্বী!

অনেক বছর আগে ‘বাক্স বদল’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তাঁরা। সেই সূত্রে কথা হত দুজনার। কিন্তু তখনও প্রেম ছিল না। অভিনেত্রী জানান, বন্ধুত্ব থাকলেও প্রেমিক হিসাবে রাজদীপ কে মোটেই পছন্দ করতেন না! কিন্তু যোগাযোগ ছিল। ২০২৩-এর শেষের দিকে রাজদীপ মাকে হারান। অভিনেতার মা ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। চলতি বছরের শুরুতে আচমকা একই বিয়োগান্তক ঘটনা ঘটে অভিনেত্রীর জীবনে।

rajdeep gupta and tonni laha roy

তন্বীর দাবি, উভয়ের জীবনেই মায়ের প্রভাব ছিল বেশি। ফলে, মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তাঁরা। শূন্যতা কাটিয়ে উঠতে তখন তাঁরা মানসিক দিক থেকে কাছাকাছি আসেন। ক্রমে নির্ভরশীল হয়ে পড়েন একে অন্যের উপরে।

rajdeep gupta and tonni laha roy

তবে তারা চার হাত এক হচ্ছে কবে এই প্রশ্নের উত্তরে তন্বী জানান, এখন তাঁরা মন দিয়ে কাজ করতে চায় তাদের হাতে এখন প্রচুর সময়৷ চলতি বছরে মুক্তি পেয়েছে অভিনেত্রীর বড় পর্দার প্রথম কাজ প্রেমেন্দু বিকাশ চাকীর ছবি ‘আলাপ’। ছবিতে তিনি নায়িকা মিমি চক্রবর্তীর বন্ধু। সেই প্রসঙ্গ তুলতেই অভিনেত্রীর আক্ষেপ, “শুটিংয়ের সময়েও মা সুস্থ। আমার ছবি নিয়ে কত উৎসাহ! কিন্তু মুক্তির আগেই মা ছুটি নিয়ে নিল। প্রথম বড় কাজটাই দেখে যেতে পারল না এটাই তাঁর আক্ষেপ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।