জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আপনার সন্তানের মৃ ত্যু দেখতে হবে আপনাকে! গোমাংস রান্না বিতর্কে অভিশাপ কুড়োলেন সুদীপা! আইনি পথে অগ্নিদেব  

বিভিন্ন ধারাবাহিকের পাশাপাশি বিনোদন মূলক নন ফিকশন শো’গুলিও বাঙালির অত্যন্ত পছন্দের। বলাই বাহুল্য বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো’গুলির মধ্যে অন্যতম সেরা রিয়েলিটি শো ছিল রান্নাঘর। যদিও এই রিয়েলিটি শো’টি বর্তমানে বন্ধ হয়ে গেছে। কিন্তু এই শোতেই সঞ্চালনা করে বাঙালি দর্শকদের মনে চিরস্থায়ী আসন পাকা করে নিয়েছিলেন সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী।

বলাই থেকে সুদীপা চ্যাটার্জীকে চেনেন না বাংলায় এমন মানুষ মেলা ভার।‌ রান্নাঘরের সঞ্চালনা থেকে শুরু করে একাধিক বিতর্ক বিভিন্ন সময় শিরোনাম দখল করেছেন এই অভিনেত্রী। আসলে তিনি বড্ড বিতর্কিত।‌ তিনি যাই করেন তাতেই বিতর্কের জন্ম হয়। নিজের অহংকারী মন্তব্য শুরু করে লোক দেখানো বড়লোকিয়ানা সবকিছুর কারণেই বারবার কটাক্ষের মুখে পড়েছেন এই অভিনেত্রী।‌

তবে এবার সম্পূর্ণ এক ভিন্ন কারণে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। বাংলাদেশের শোতে গিয়ে গোমাংস রান্না করার বিতর্কে জড়িয়েছেন তিনি। আসলে ওপার বাংলার একটি রান্নার শোয়ে উপস্থিত ছিলেন সঞ্চালিক সুদীপা চট্টোপাধ্যায় এবং ওপার বাংলার জনপ্রিয় নায়িকা তারিন জাহান । ঈদ উপলক্ষে ওই শোতে গোমাংসের একটি পদ রান্নার করার সিদ্ধান্ত নেওয়া হয়। সুদীপা উপস্থিত থাকলেও রান্নাটি করেন তারিন ।

কিন্তু যে মানুষের বাড়িতে মা দুর্গা পূজিত হন, সেই সনাতন ধর্মাবলম্বী সুদীপা কি করে গোমাংসের একটি পদ রান্না হওয়া দাঁড়িয়ে দাঁড়িয়ে উপভোগ করলেন সেটা নিয়েই তার উপরে ক্ষেপেছেন দর্শকরা। নেটিজেনরা তাকে এক হাত নিয়েছেন সোশ্যাল মাধ্যমে। তবে তিনি একাই যে রোষের শিকার হয়েছেন তা নয়। তার খুদে পুত্র আদিদেবকেও ছাড়া হচ্ছে না।

সোশ্যাল মাধ্যমে কটাক্ষ মাত্রা ছাড়িয়েছে।‌ মধুপা নামে একজন লিখেছেন, “আপনার সন্তানের মৃত্যু আপনাকে চোখে দেখতে হোক, এটাই চাই ।” তবে ছেলেকে নিয়ে কটু মন্তব্য ধেয়ে আসতেই মুখ খুলেছেন সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় । সবাইকে রিপোর্ট মারার অনুরোধ করার পর তিনি জনৈক ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি পথে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার স্পষ্ট বক্তব্য সুদীপাকে যা বলা হচ্ছে হোক কিন্তু তার মাঝে তার ছেলেকে টানা হচ্ছে কেন! একজন মহিলা কি করে একটি শিশু সন্তানের মৃত্যু কামনা করতে পারেন? আর ওই মহিলাকে উপযুক্ত জবাব দিতেই সাইবার সেল, লালবাজারের দ্বারস্থ হয়েছেন তিনি।

Piya Chanda