Tollywood

Ankush-Oindrila: ‘বিয়েটা হবে কিনা জানি না’! Valentines day আসার আগেই ব্রেকআপের সিদ্ধান্ত! ১৩ বছরের সম্পর্কে ইতি টানছেন অঙ্কুশ -ঐন্দ্রিলা

টলিউডে অনেককে নিয়ে অনেক জল্পনা কল্পনা। কত জনের প্রেম গড়তে দেখল, কতজনের বিয়ে ভাঙতে দেখল। কত সম্পর্ক অতলে হারিয়ে গেল। টলিউডে পর্দার আড়ালে সব হয়। এবং খুব অদ্ভুতভাবে হয়। এর প্রমাণ রয়েছে অনেকগুলো দশক।

যেমন এই বিষয়ে সবথেকে চর্চিত জুটি হল প্রসেনজিৎ – দেবশ্রী। প্রসেনজিৎ দেবশ্রীর ছোটবেলা থেকে প্রেম। সেই বিয়ে গড়িয়েছিল বিয়ের পিঁড়ি অবধি। অত্যন্ত চর্চিত জুটি ছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি তাতে।

Ankush oindrila

বিয়ের তিন বছর পর ভেঙে যায় সেই সম্পর্ক। এরকমই চেয়ে রয়েছে সবাই অঙ্কুশ – ঐন্দ্রিলার বিয়ের দিকে তাকিয়ে। কিন্তু বরাবরই এই বিষয়ে বিশেষ মুখ খোলেন না তারা। একে অপরের পরিবার, ক্যারিয়ার সমস্ত আপ – ডাউনে তারা পাশে থাকেন। কিন্তু বিয়ের বিষয়েই যেন মুখে কুলু আটেন।

এর আগে করোনার সময় তাঁদের প্রকাশ্যে সহবাসের খবরও দেখা যায়। তাঁরা ঘরে বসে নানা রকম মজার ভিডিও শেয়ারও করতেন। তাই এবারে আবার বিয়ের কথা পারা হতেই জুটি জানান ভালোবাসার সপ্তাহ আপাতত তারা চুটিয়ে মজা করছেন।

ভ্যালেন্টাইন্স ডের দিন অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারি তাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ পাচ্ছে। আর এতেই বেশ মজে রয়েছেন তাঁরা। এছাড়াও এই দিনেই অঙ্কুশের জন্মদিন। তবে বিয়ের বিষয়ে, বিয়েটা হবে কিনা জানিনা এই উত্তরই পাওয়া গেছে। আর এতেই মন খুঁত খুঁত করছে তাঁদের অনুরাগীদের।

যদিও এখন দুই জুটি নিজেদের কাজ ও ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। যদিও সম্প্রতি ঐন্দ্রিলাকে মুখোমুখি হতে হয় বেশ বাঁধার। সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা তাঁকে মোটা বলায় তিনি নিজের ওজন কমিয়ে দেখিয়ে দিয়েছিলেন। কিন্তু তাঁর এই রোগা ছিম ছাম লুক পছন্দ হয়নি অনুরাগীদের। এদিকে জি বাংলায় শুরু হচ্ছে ড্যান্স বাংলা ড্যান্স। সেখানে সঞ্চালকের ভূমিকায় থাকবেন অঙ্কুশ। তিনি যেমন মাতিয়ে রাখেন সেভাবেই মাতিয়ে রাখবেন পুরো শোকেই।

Titli Bhattacharya