Tollywood

Actor Father Death: উৎসবের আমেজের মধ্যেই খারাপ খবর এই অভিনেতার জীবনে! নিজের কাছের মানুষকে হারালেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা! শোকস্তব্ধ নেট দুনিয়া

শহরে এখন শীতের মরশুম। সে সঙ্গে মেতে উঠেছে প্রত্যেকে উৎসবের মেজাজে। এখন চারিদিকে কোথাও বিয়ে, কোথাও পিকনিক, অনুষ্ঠান, ঘুরতে যাওয়া এই সকল আনন্দের মাঝে মেতে রয়েছে মানুষ। কিন্তু এই সব কিছুর মধ্যে এই জনপ্রিয় অভিনেতার জীবনে ঘটে গেল এই খারাপ খবর। নিজের কাছের মানুষকে হারালেন এই জনপ্রিয় অভিনেতা। এত আনন্দের মাঝেও ব্যক্তিগত যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন এই বিশিষ্ট বাঙালি নায়ক।

প্রসঙ্গত বাবা-মা প্রত্যেকের জীবনের এমন দুটো মানুষ যাদেরকে নিজের জীবনের প্রথম দিন থেকে মানুষ ভালোবাসে। যত মানুষই এসে যাক না কেন জীবনে এই দুই মানুষের জায়গা কেউ নিতে পারেনা। তাদের মত করে কেউ আগলে রাখতে পারেনা মানুষকে। আর তাদের দুজনের মধ্যে একজনকে হারানোর যন্ত্রণা সত্যিই বেদনাদায়ক। আর সম্প্রতি সেই বেদনার মধ্যে দিয়েই যাচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী।

Bengali Actors - Chanchal Chowdhury on Karagar 2, Kolkata and more - Telegraph India

বর্তমানে ঢালিউডের পাশাপাশি টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। কিছু মাস আগেই কলকাতায় ‘হাওয়া’ সিনেমার জন্য দারুন জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেই সঙ্গে কিছুদিন আগে অনুষ্ঠিত হওয়া কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল তাকে। সেখানেই তিনি জানিয়েছিলেন তার বাবা অত্যন্ত অসুস্থ।

প্রসঙ্গত বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন চঞ্চল চৌধুরীর বাবা। দীর্ঘ ১২-১৩ দিন আইসিইউতে থেকে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত ২৭ তারিখ মঙ্গলবার সন্ধ্যেবেলা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বাবাকে হারিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেতা। চঞ্চল চৌধুরীর বাবা ছিলেন অবসরপ্রাপ্ত একজন শিক্ষক। মৃত্যুর সময় রাধা গোবিন্দ চৌধুরীর বয়স হয়েছিল ৯০ বছর।

Titli Bhattacharya