জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Dev: এতদিনের সম্পর্ক তবুও বাদ হয়ে গেলেন রুক্মিণী! অন্য কারুর সঙ্গে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুপারস্টার দেব

হাতে মালা। সঙ্গীর হাতেও মালা। কিন্তু টলিউডের সুপারস্টার দেবের সেই সঙ্গী রুক্মিণী মৈত্র নন। তাহলে কে? এটাই হলো প্রশ্ন।

রবিবার টুইটারে দেব নিজে দুটি ছবি পোস্ট করেছেন তার সঙ্গে তার সঙ্গীর। সেখানেই দেখা গেছে তার দীর্ঘদিনের প্রেমিকা সেই জায়গায় নেই। বদলে আছে অন্য কোন মহিলা। আর দুজনের হাতেই বিয়ের মালা অর্থাৎ বিয়ের প্রস্তুতি যে নিতে শুরু করে দিয়েছেন অভিনেতা সেটা বোঝাই যাচ্ছে। কিন্তু কেনো রুক্মিণী নন?

Entertainment News | Celebrity interview: Rukmini Maitra opens up about her upcoming film kabir dgtlx - Anandabazar

যেটা ভাবছেন সেটা নয়। প্রজাপতি সিনেমায় কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল দেবের। সেই কৌশানির সঙ্গে একটি দৃশ্যের ছবি আবার শেয়ার করলেন অভিনেতা। শেয়ার করে পোস্ট করে দেব লিখেছেন আমি জানি এই দৃশ্য ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে কিন্তু তাও… আপনারা কি গেস করতে পারছেন আমরা কাদের বিয়ের প্ল্যান করছি?

এই বিয়ে হল মিঠুন চক্রবর্তী এবং মমতার শংকরের বিয়ে। বাস্তবে নয় সিনেমায় গৌড় এবং কুসুমের। এ দুটি চরিত্রে অভিনয় করেছিলেন মিঠুন এবং মমতা শংকর। সিনেমাতে দেখা গিয়েছে, প্রথম দিকে দেব বাবার বিয়ের প্রস্তাব মেনে নিতে না পারলেও শেষ পর্যন্ত বাবার কলেজের বন্ধু কুসুমকে মা হিসেবে মেনে নিয়েছেন। পরিস্থিতির আগে সেটা মানিয়ে নেয় এবং শেষ পর্যন্ত বাবার বিয়ে তার সঙ্গে দিতে রাজি হয়ে যান দেব। কুসুমের মেয়ে কৌশানী তো আগে থেকেই রাজি ছিল এই বিয়ের জন্যে। তারই প্ল্যানিং হিসেবে দুজনের হাতে রয়েছে দুটো মালা। সেই ছবিটাই শেয়ার করেছেন সুপারস্টার।

Nira