Tollywood

Dipanwita Rakshit: রাস্তার ধারের দোকানগুলির কাছে সব হোটেল ফেল! এত বড অভিনেত্রী হয়েও “খুকুমণি” দীপান্বিতা ফুটপাতের দোকান থেকে রসিয়ে কাবাব খাচ্ছেন! মাটির মানুষ বলছে নেটিজেন

বছর শেষ হতে হাতে মাত্র আর কটা দিন তার মধ্যেই নিজেদের যত ইচ্ছা রয়েছে তা পূরণ করে ফেলে কিছু বাঙালি। সত্যি বলতে বছরের এই শেষের দিক বা শুরুর প্রথমের সময়টা চুটিয়ে মজা করতে ভালোবাসে বাঙালি। দেদার খাওয়া দাওয়া থেকে শুরু করে ঘুরে বেড়ানো সবকিছুই চলে এই সময়টা। তার মধ্যে পরে ক্রিসমাস, নিউ ইয়ার সবকিছুই। আর এই আনন্দ ভোগ যে শুধু সাধারণ মানুষ করে তা নয়। এমনকি আমাদের পছন্দের তারকারাও মেতে ওঠেন এই আনন্দে।

সত্যি বলতে শীতকাল মানেই ভুঁড়িভোজ। আর এমনটাই বিশ্বাস করেন আমাদের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। নিজেকে ফিট রাখার পাশাপাশি খাওয়া-দাওয়াতেও কোনো কমতি রাখেন না অভিনেত্রী। তাই শীতকালের ডেফিনেশনটা তার কাছে একেবারেই অন্যরকম।

তাই সম্প্রতি দেখা গেল রাস্তার ধারে যে ছোট ছোট দোকানগুলি হয় সেখানেই একটা চেয়ার জোগাড় করে বসে পড়েছেন কাবাব খেতে। চিকেনের লেগ পিসে কামড় দিতে দিতে তিনি বললেন শীতকাল মানে তার কাছে রাস্তার ধারের ছোট ছোট দোকানের কাবাব। যার স্বাদ নাকি বড় বড় ফাইভ স্টার হোটেল কেউ বলে বলে টেক্কা দেবে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এমনই একটি মজার রিল শেয়ার করেছেন অভিনেত্রী। নিজেই বললেন সব হোটেল ফেল। আসল খাবারের স্বাদ লুকিয়ে রয়েছে এই ছোট হোটেল গুলিতে। যদিও এর আগে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাওয়া বা মহালয়ার দিন সকালে বাঙালির প্রিয় জলখাবার খাওয়ার রিল বেশ ভাইরাল হয়েছিল দীপান্বিতার। এছাড়া মাঝেমধ্যেই নিজের ফিটনেস টিপসও শেয়ার করে থাকেন অনুরাগীদের সঙ্গে তিনি।

তবে অভিনেত্রীকে শেষবারের মতো টিভির পর্দায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’তে। যেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতার রাহুল মজুমদার। দর্শকদের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই ধারাবাহিক। তারপর তাকে দেখা গিয়েছে, স্টার জলসার ডান্স শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ ক্যাপ্টেনের ভূমিকায়। তবে এখন অভিনেত্রী শীতকালের চুটিয়ে মজা করতে ব্যস্ত।

Nira