Connect with us

    Tollywood

    Bibriti Chatterjee: বিয়ের পিঁড়িতে নায়িকা! খেতে গেলেন আইবুড়োভাত? জনপ্রিয় দুই তারকার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠেছিল নাম

    Published

    on

    bibriti 1

    শীত মানেই বিয়ের মরশুম শুরু হয়ে যায় বাঙালিদের। দিকে দিকে তখন সানাইয়ের সুর আকাশে বাতাসে আনন্দের রঙ মিশে যায়। টলিপাড়া আর কেন পিছিয়ে থাকে এই আনন্দ থেকে?

    ইতিমধ্যেই বেশ কিছু জনপ্রিয় জুটি বিয়ে সেরে ফেলেছে। হয়তো আরো কিছু জুটি বিয়ে সারার প্রস্তুতি নিচ্ছে। এর মাঝেই এই জনপ্রিয় নায়িকা এমন এক ভিডিও পোস্ট করলেন যে রীতিমতো দোটানায় ফেলে দিলেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

    তিনি হলেন বিবৃতি চ্যাটার্জী। বিগত বেশ কিছু সময় ধরে বহু চর্চায় থেকেছে এই নাম। আর সেটা মূলত ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে। শোনা গিয়েছিল দুই জনপ্রিয় তারকার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে প্রবেশ করেছিলেন এবং সেই কারণে বিচ্ছেদ হয়েছে দুই অভিনেতা-অভিনেত্রীর। কারোর বুঝতে বাকি নেই আমরা কার কথা বলছি। হ্যাঁ, সেই তারকা জুটি হল তথাগত মুখোপাধ্যায় এবং দেবলীনা দত্ত।

    যদিও এই নিয়ে প্রকাশ্যে বিবৃতি তথাগত বা দেবলীনার কেউই কিছু জানাননি। তবে কেউ অস্বীকারও করেননি। আর তাই লোকে ভেবেছে চুপ থাকাই সম্মতির লক্ষণ হয়তো। যদিও তারপর অনেক সময় পেরিয়ে গিয়েছে এবং মাঝে মাঝেই অভিনেত্রী এক রহস্যময় ব্যক্তির সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যদিও অনেকেই ছবিগুলি থেকে বুঝে নিয়েছে নায়িকার মনের মানুষকে তবে তার সঙ্গে কি এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিবৃতি?

    Bibriti Chatterjee | Did Tathagata Mukherjee post Bibriti Chatterjee and Deboleena Dutt's pictures For Promotion dgtl - Anandabazar

    সম্প্রতি নায়িকা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে লেখা আইবুড়ো ভাত। আর এর থেকেই ক্রমশ দর্শকদের মনের মধ্যে দানা বাঁধছে সন্দেহ। আরো সেটা নায়িকার নিজের বিয়ের আইবুড়ো ভাত নাকি কোন বন্ধুর বিয়ের আইবুড়ো ভাতে যোগ দিতে চলেছেন তিনি গাড়িতে চেপে সেটা বোঝা গেল না।

     

    View this post on Instagram

     

    A post shared by Bibriti Chatterjee (@bibriti)