Connect with us

    Tollywood

    Nachiketa Divorce: প্রেমের মরশুমে মন খারাপ করা খবর! অবশেষে ডিভোর্স হয়ে গেলো নচিকেতার

    Published

    on

    Nachiketa divorce

    নচিকেতা চক্রবর্তীও বিচ্ছেদের পথে? বিষয়টা অবিশ্বাস্য লাগলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়ক যে তেমনই ইঙ্গিত দিয়ে দিলেন। ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন, ‘যাঃ! অবশেষে ডিভোর্সটা হয়েই গেল!’ তাঁর এই পোস্ট দেখে হকচকিয়ে গেল ভক্তরা।

     

    তবে এই নিয়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দুই দলে ভাগ হয়ে গেছে। একদল হায় হায় করছে যে তার ব্যক্তিগত জীবনে ঝড় বয়ে গেল। আরেক দলের দাবি নচিকেতা সব সময় প্রাসঙ্গিক বিষয় নিয়ে লেখেন গান যেমন ‘বৃদ্ধাশ্রম’, ‘ডাক্তার’, ‘তুমি আসবে বলেই’। তাই এই বিচ্ছেদও হয়তো এখন তার কাছে প্রাসঙ্গিক ঠেকেছে।

    কেউ কেউ মনে করছে এবার হয়তো বিচ্ছেদ নিয়ে কোনও অ্যালবাম প্রকাশিত হতে চলেছে। তারই আগাম পূর্বাভাস দিয়ে হয়তো দৃষ্টি আকর্ষণ করলেন এই গায়ক। কিন্তু আসল বিষয়টা জানতে এবার সরাসরি এক সংবাদমাধ্যম যোগাযোগ করলো গায়ক নচিকেতা চক্রবর্তীর সঙ্গে।

    তাঁর সাফ জবাব, ‘’২৫ জানুয়ারির পরে যা বলার বলব। এখন কিচ্ছু বলার নেই।’’ গায়কের কন্যা ধানসিড়ির সঙ্গেও যোগাযোগ করা হলে তিনিও মুখে কুলুপ এঁটেছেন। স্পষ্ট জানিয়েছেন, বিষয়টি সম্পর্কে তার কিচ্ছু নেই বলার। তবে শিল্পীর ইনস্টাগ্রাম পোস্টে এক অনুরাগী কিন্তু অল্প করে ব্যাপারটি ফাঁস করে জানিয়েছেন নচিকেতা এবার হয়তো পেসমেকার নামক অ্যালবাম প্রকাশ করতে চলেছেন। যার একটি গানের পংক্তির সঙ্গে নচিকেতার বলা ‘ডিভোর্স’ শব্দটি মিলে যাচ্ছে।

    যে গানটি নিয়ে কথা হচ্ছে সেই গানের কথা হলো, ‘মন মন মন! মন চাইলে বিবাহিত আমি, তাতে কী হল?অনুভূতিরা কি বাধ্যতামূলক থাকে অহর্নিশ? অবশেষে এটাই হল…!!’ নতুন অ্যালবাম ছাড়াও আগামী মাসে নচিকেতার গল্প নিয়ে ছবির কাজ শুরু হতে চলেছে। প্রযোজক রানা সরকার শিল্পীর অতিপ্রিয় ‘নীলাঞ্জনা’কে বড় পর্দায় আনবেন।