Connect with us

    Tollywood

    Koel Mallick: নুসরাত শ্রাবন্তী শুভশ্রী সবাই হতে পারে, কোয়েল মল্লিক সবাই হতে পারে না! ভক্তের ভালবাসায় ভরে গেলেন মল্লিক বাড়ির মেয়ে

    Published

    on

    Koel Mallick 1

    ২০০৩ সালে টলিউডে পা রেখেছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। কিন্তু কোন কারণে তার নামের ওপর নেপোটিজম তকমা লাগেনি। প্রথম ছবিতেই নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে বাজিমাত করে দিয়েছিলেন কোয়েল এবং তারপরে একের পর এক বাণিজ্যিক ছবিতে তাকে আমরা দেখতে পেয়েছি। কোনদিনও তাকে এটা শুনতে হয়নি যে রঞ্জিত মল্লিকের মেয়ে বলে তিনি চান্স পেয়েছেন।

    Star Ranjit is now a child, daughter Koel Mallick is in power! - Newshost24

    ২০২২ সালে এসেও তার চরিত্র নিয়ে কোনদিনও প্রশ্ন ওঠেনি যেখানে তার বিপরীতে কাজ করেছেন দেব জিৎ আবির সহ একাধিক নায়ক। জীবনে কোনদিনও কোন কন্ট্রোভার্সিটিতে জড়াননি কিন্তু তার কারণে তার টলিকুইন হওয়া আটকায়নি।কোনরকম ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করা ছাড়াও যে টলিউডের এক নম্বর নায়িকা হওয়া যায় তার প্রমাণ হলেন কোয়েল মল্লিক স্বয়ং। পারিবারিক জীবন অত্যন্ত ব্যক্তিগত,তিনি যে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন সেটা জানা গেছিল তার বিয়ের সময়।

    এরপরেও সোশ্যাল মিডিয়াতে তাদের দুজনকে একসঙ্গে দেখা যেত না ফলে সকলেই অনুমান করেছিলেন দুজনে হয়তো ডিভোর্স করবেন। কিন্তু সেই জল্পনা হাওয়ায় উড়িয়ে দেন কোয়েল মল্লিক। আসলে তিনি নিজের ব্যক্তিগত জীবনকে পাবলিক করতে একটুও রাজি নন। সেজন্যে নিজের ছবি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঠিকই কিন্তু ছেলে বা স্বামীর ছবি খুব একটা দেন না। অথবা যখন দরকার তখন দেয় অহেতুক রোজ রোজ এসব করে তিনি সোশ্যাল মিডিয়ায় লাইক কমেন্ট জোগাড় করতে চান না।

    ২০১৩ সালে বিয়ে করেছেন এবং মা হয়েছেন ২০২০ সালে কিন্তু কেউ তাকে একবারও প্রশ্ন করেননি যে সাত বছর ধরে তিনি কেন মা হচ্ছেন না। বিয়ের পরেও তিনি দেব এবং জিৎ এর সঙ্গে কাজ করে গেছেন কিন্তু তার জন্য তাকে নায়কদের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হতে হয়নি।কাউকে প্রকাশ্যে ব্যক্তিগত আক্রমণ কোনদিনও করেননি এবং রাজনীতিতে যোগদান না করেও মানুষের সেবা করে গেছেন। এইজন্যেই আজও তাকে মানুষ ভালোবাসে এবং তার একটা ছবিতেই এক ঘন্টায় উঠে যায় লক্ষাধিক লাইক। ভবানীপুরের বাড়ির পুজোতে ফেটে পড়ে লোকে।