Connect with us

    Tollywood

    Koel Mallick: বাড়ির দুর্গা পুজোতে সিঁদুর খেলায় মেতে উঠলো পাঞ্জাবি পরিবারের বধূ কোয়েল! ‘সাক্ষাৎ মা দুর্গা লাগছে’, বলছেন ভক্তরা

    Published

    on

    Koel Mallick scaled

    চার দিনের আনন্দ শেষ। আকাশে বাতাসে বিষাদের সুর। দুর্গা মা ছেলেমেয়ে নিয়ে পাড়ি দিয়েছেন আবার কৈলাসে। এক বছরের অপেক্ষা তারপর আবার আসবেন মা। সকাল থেকেই মন খারাপ বাঙালির কিন্তু বিদায় বেলাতেও তো চোখের জল ধরে ফেলা যায় না তাহলে মা’র যেতে গিয়ে কষ্ট হবে। তাই বাঙালি বিদায় বেলাতেও সিঁদুর খেলা পালন করে যাতে মা হাসিমুখেই বিদায় নেয়।

    বর্তমানে সিঁদুর খেলা একটা আলাদা ইভেন্টে পরিণত হয়েছে।সেলিব্রিটিরা সব বিভিন্ন পুজো প্যান্ডেলে সিঁদুর খেলতে আসেন আর সেখানে তাদের সিঁদুর খেলা দেখতে ভিড় জমায় বাঙালি। কোয়েল মল্লিক বরাবর নিজের ভবানীপুরের বাড়ির দুর্গা পুজোতেই সিঁদুর খেলে আসছেন আর সেখান থেকেই তাকে সিঁদুর খেলতে দেখা গেল যার ছবি সঙ্গে সঙ্গে হলো ভাইরাল।

    কোয়েলকে তো এমনি লাল পাড় সাদা শাড়ি পরলেই সুন্দর লাগে তার ওপর আজকে পুরো মুখ সিঁদুরে মাখামাখি, সুন্দরটা যেন একটু বেশিই লাগছে। বয়স ৪০ এর কোঠায় অথচ দেখলে মনে হবে ২৫-২৬ এর বেশি নয় এমন ভাবে তিনি নিজেকে মেন্টেন করে রাখেন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় কিন্তু উল্টোপাল্টা পোস্ট কখনো করেন না।দুর্গাপূজা মানেই তার সোশ্যাল মিডিয়া অতিরিক্ত সক্রিয় হয়ে থাকবে তার বাড়ির পুজোর বিভিন্ন আপডেটে। এবারেও তার অন্যথা হয়নি। আপনার কেমন লাগছে কোয়েল মল্লিককে সিঁদুর খেলার সাজে জানান কমেন্ট বক্সে।