Connect with us

    Tollywood

    Mimi Chakraborty: ‘কাজের জন্য যদি ঘ’নিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয় করব’, সাফ জানালেন মিমি চক্রবর্তী! ‘মুম্বাইতে গিয়ে কি টাকার জন্য নিজের সংস্কার ভুলে গেলে‌ নাকি?’ কটাক্ষ শুরু নেটিজেনদের

    Published

    on

    Mimi Chakrabarty

    এই মুহূর্তে বাংলা চলচ্চিত্র জগতের সব জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তীর নাম প্রথম সারিতে আসে। তিনি একজন অভিনেত্রী সঙ্গে একজন সাংসদ। তার ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছু নিয়েই তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। এই মুহূর্তে মিমির রিলেশনশিপ স্ট্যাটাস কি? এই বিষয়ে অনেকেই রয়েছেন দ্বন্দ্বে। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি নিজেই নিজের ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন সবকিছু নিয়েই খোলাখুলি কথা বলেছেন।

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিমি বলেন, যে মুম্বাইয়ের কাজ করার পদ্ধতি খুবই ভালো। যেখানে বাংলায় দিনে ১৩ টা থেকে ১৪ টা শট নেওয়া হয় সেই জায়গায় মুম্বাইতে ৩ থেকে ৪ টি শট একদিনে নেওয়া হয়ে থাকে। প্রসঙ্গত কয়েকদিন আগে মুম্বাই থেকে ফিরেছেন তিনি। মুম্বাইতে একটু প্রজেক্টে কাজ করছিলেন মিমি। মিমি এখন নিজের পোস্ত ছবির রিমেক নিয়ে ব্যস্ত।

    এছাড়া নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে বেশ খোলাখুলি কথা বলেন এদিন। তিনি বলেন তিনি এই মুহূর্তে পুরোপুরি সিঙ্গেল। তবে এখন কোন সম্পর্কে জড়ানোর থেকে সোজা বিয়ের পিঁড়িতেই বসতে চান তিনি। তাই যদি ভালো পাত্রের সন্ধান থাকে তো তাহলে সোজাসুজি মিমির বাবা মার সাথে যোগাযোগ করুন।

    এছাড়া কিছুদিন আগে তার বয়ফ্রেন্ড নিয়ে একটু জল্পনা উঠেছিল সেই বিষয়েও কথা বলেন মিমি। প্রসঙ্গত বেশ কয়েক বছর আগে মিলি বলে একজনের নাম উঠে আসে মিমির সঙ্গে।মিলি হলো তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ার। ২০১৬ সালে গ্যাংস্টার ছবির জন্য যখন তুরস্কে যান মিমি তখনই তার সাথে পরিচয় হয় মিলির। শোনা যায় সেইসময় নাকি একে অপরের সাথে সম্পর্ক সৃষ্টি হয় তাদের। এছাড়া তখন এও শোনা গিয়েছিল পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির সম্পর্ক ভাঙার কারণও এই মিলি।

    এছাড়া নিজের কর্ম জীবন নিয়েও তিনি খুব পরিষ্কার ভাবে জানিয়ে দেন, যে কোন ঘনি’ষ্ঠ দৃশ্য তাকে করতে হলে সেটাও তিনি করবেন। তার কারণ মিমি বলেন“কাজ করলে ১০০% দিয়ে কাজ করবো নয়তো করবোনা। কাজ করবো না এমনটা নয়, কারণ এসেছি কাজ করতে, অভিনেতাদের যেই পাত্রে ঢেলে দেওয়া হবে সেই পাত্রের আকার নেবে।”