Connect with us

    Tollywood

    Mithun Chakraborty: মুখে সাদা দাড়ি, মাথায় সাদা চুল! রুগ্ন চেহারা! এ কেমন হাল মিঠুনের? ভক্তরা অবাক

    Published

    on

    Mithun chakraborty 1 780x470 1

    বর্তমানে বাংলা রাজনীতি এবং বাংলা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন মিঠুন চক্রবর্তী। মাঝখানে একবার অসুস্থ হয়ে পড়েছিলেন গুরুতরভাবে। সে সময় অভিনেতার অসংখ্য অনুরাগীরা করজোড়ে প্রার্থনা করেছিল যাতে তাদের সুস্থ হয়ে যান ডিস্কো ড্যান্সার। অসুস্থ হতেই আবার স্বমহিমায় ফিরে এলেন মিঠুন।

    TMC के 38 विधायक BJP के संपर्क में...', मिथुन चक्रवर्ती का बड़ा दावा - Mithun  Chakraborty says 38 TMC MLA in contact with BJP west bengal NTC - AajTak

    বহুদিন পর আবার বাংলা সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে। তাও আবার সুপারস্টার দেবের সঙ্গে দেবের অনস্ক্রিন বাবা হিসেবে। সিনেমার নাম প্রজাপতি। শুটিং শুরু হয়ে গেছে যার দরুন কলকাতার পরে বেনারস উড়ে গিয়েছেন দেব এবং মিঠুন।

    mithun chakraborty is the owner of these five luxury five star hotels |  भारत के इन 5 लग्जरी फाइव स्टार होटल्स के मालिक हैं मिथुन चक्रवर्ती |  Patrika News

    প্রাচীন এই শহরের আনাচে-কানাচে গঙ্গার ঘাটে ঘাটে শুটিং করছেন দুজন মিলে। কাশী বিশ্বনাথের আশীর্বাদ নিয়ে শুটিংয়ে নেমেছেন দেব। প্রযোজক হিসেবে চাইছেন দর্শকদের একেবারে অবাক করা একটা সিনেমা উপহার দিতে।

    প্রজাপতি শুটিং শুরু হওয়ার সময় থেকেই দর্শকদের রীতিমতো আপডেট দিয়ে গেছেন। কলকাতা ছাড়ার সময়তো বাদ পড়েনি। আবার বেনারসে গিয়ে কাশী বিশ্বনাথের পূজা দেওয়ার পর সেই ছবিও শেয়ার করেছিলেন অনুরাগের সঙ্গে।

    38 TMC MLAs In Touch With BJP, Says Mithun Chakraborty; Mamata Banerjee's  Party Hits Back

    কিন্তু সম্প্রতি মিঠুন চক্রবর্তী এমন একটি ছবি নেট দুনিয়ার ভাইরাল হয়ে গেছে যা ঝড় তুলেছে তাঁর অনুরাগীদের বুকে। ওই ছবিতে মিঠুন চক্রবর্তী কে যেমন রুগ্ন দেখতে লাগছে তেমনি মাথায় চুল প্রায় উঠে গেছে এবং মুখে গাল ভর্তি দাড়ি। বার্ধক্য এবং অসুস্থতা গ্রাস করেছে সেটা স্পষ্ট ওই ছবিতে। অভিনেতাকে এমনটা দেখে অভ্যস্ত নয় দর্শকরা।

    Mithun Chakraborty opens up on the inspiration for his role in 'Bestseller'  - Times of India
    তাই হই হই শুরু হয়ে গেছে অভিনেতাকে ঘিরে। এমন হঠাৎ কি হল অভিনেতার সঙ্গে যে তিনি এমন হয়ে গেলেন? এই প্রশ্নই এখন চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। তবে ভয়ের কিছু নেই এটা অবশ্যই মিঠুনের প্রজাপতি সিনেমার লুক।