Connect with us

    Tollywood

    পর্দায় টুবাইদা সিঁথিতে লাল আবির দিয়েছে, অনুরাগীরা চাইছেন রোহনকে ছেড়ে শনের সঙ্গে বিয়ে হোক সৃজলার

    Published

    on

    Mon Fagun

    ২০২২-এর বসন্ত উৎসবে ঋষিরাজ সেন যেনো ফিরে পেলো নতুন জীবন। বহু যুগ পরে প্রতীক্ষা শেষ হয়ে পিহু রূপে ফিরে এসেছে তার হারিয়ে যাওয়া প্রিয়া। টুবাইদার জীবনে প্রিয়দর্শিনী এসেছে। লাল আবিরে রাঙিয়ে গেলো প্রিয়ার সিঁথি।

    ধারাবাহিক ‘মন ফাগুন’-এর এই প্রচার দৃশ্য গত কয়েক দিন ধরে ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে সবার কৌতুহল, বাস্তব জীবনে দোল কীভাবে উদযাপন করল পর্দার ঋষিরাজ-প্রিয়দর্শিনী ওরফে শন বন্দ্যোপাধ্যায়-সৃজলা গুহ?

    দোল উপলক্ষে কাজের ছুটি থাকায় শন সপরিবারে চলে গিয়েছে পন্ডিচেরিতে ঘুরতে। হুল্লোড় কোনও দিনই করেনি নায়ক এই বিশেষ দিনে। ছোটবেলা কেটেছে বোর্ডিং স্কুলে। বড় হয়েও সবাই যখন এই উৎসবের মতো নিজেদের মতো করে তখন দূর থেকে তা উপভোগ করে শন। কিন্তু সিরিয়ালের চুটিয়ে দোল খেলেছে সে। এতদিন পরে ঋষি পিহু নিজেদের মতো করে আনন্দে সময় কাটাচ্ছে তা দেখে খুশি অনুরাগীরা।

    1647604703 whatsapp image 2022 03 18 at 5 25 13 pm

    এদিকে অভিনেত্রীর রঙে অ্যালার্জি। ছোট থেকেই দোল থেকে শতহস্ত দূরে থাকতে হয় বাধ্য হয়ে। বড় হয়েও সে অভ্যেস পাল্টায়নি। দু’দিনের ছুটিতে নিজের মতো করে সময় দেবে সে পোষ্যদের। শুক্রবার দিদি, জামাইবাবু, বোন আসবেন। তাঁদের সঙ্গে দুপুরে জমিয়ে আড্ডা খাওয়া-দাওয়া হবে।

    এদিকে ঋষিরাজ-পিহুর রসায়ন আর দোল খেলা দেখে মন্তব্য বাক্স উপচে অনুরাগীদের অনুরোধ তারা যেন বিয়ে করে নেয়। নায়িকা বার পাল্টা প্রশ্ন করেছে সে কি এই ভুল করতে পারে?