Connect with us

    Tollywood

    Ranga Bou: রাঙা বউকে জব্দ করতে খাবারে নুন মেশাচ্ছে জায়েরা! কিন্তু চালাক রাঙা বউ নুন ছাড়াই করছে রান্না! “মুখে জবাব না দিয়ে কর্মে বিশ্বাসী”, রাঙা বউ-এর চালাকিতে মজেছে নেট দুনিয়া

    Published

    on

    RangaBou 1

    জি বাংলা থেকে স্টার জলসায় গত দু’বছর ধরে একের পর এক ধারাবাহিক শুরু হয়েছে! দুই চ্যানেলেই একের পর এক নতুন ধারাবাহিক এসেছে! করোনাকালীন পরিস্থিতিতে সবথেকে বেশি করে ক্ষয়-ক্ষতির সম্মুখীন হয়েছে বাংলা বিনোদন জগৎ! সেইসময় কোনওভাবে বাড়ি থেকেই শুটিং করেছে বিভিন্ন সিরিয়াল! কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে একাধিক ধারাবাহিক! কিন্তু এখন সময় বদলেছে! শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই!

    বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী শ্রুতি দাস। দেশের মাটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। জি বাংলা’র জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’ দিয়েই অভিনয় জগতে পথ চলা শুরু হয় শ্রুতি’র! সেখান থেকেই তৈরি হয় তাঁর লোকপ্রিয়তা। ছক ভাঙা, একরোখা এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয়।

    Ranga Bou TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

    ভালো অভিনেত্রী হলেও দীর্ঘদিন কোন‌ও কাজ পাচ্ছিলেন না অভিনেত্রী শ্রুতি দাস! দেশের মাটি ধারাবাহিক শেষ হয়ে গেলেও আর নতুন কোন ধারাবাহিকে দেখা যাচ্ছিল না শ্রুতিকে! যদিও অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা প্রায় সবাই কাজ পেয়ে গিয়েছিলেন! যদিও কিছুদিন আগে পুরনো সহ‌অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে রাঙা বউ ধারাবাহিকে ফিরেছেন অভিনেত্রী!

    এই ধারাবাহিক দেখানো হচ্ছে প্রতি পদে তাঁকে শ্বশুরবাড়িতে বিভিন্ন প্রতিকূলতার মুখোমুখি হতে হচ্ছে! তাঁর জায়েরা তাঁকে সমানে হেনস্থা করে! পাখির সারাক্ষণ শুধু পাখিকে হেনস্থা করার জন্য মুখিয়ে থাকে। এই ধারাবাহিকের যাঁরা নিয়মিত দর্শকরা জানেন পাখিকে বারবার সবার সামনে অপমানিত হতে দেখার জন্য বারবার পাখির বানানো খাবারে নুন মিশিয়ে দিচ্ছে সে।

    Ranga Bou TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

    যদিও দিন দিন চালাক হয়ে উঠছে রাঙা ব‌উ! জায়েদের এই চক্রান্তের বিরুদ্ধে নতুন পন্থা বের করেছে সে! খাবারে একেবারে নুন‌ই দিচ্ছে না সে! আর তাই জায়েদের দেওয়া নুনেই স্বাদ চলে আসছে তরকারিতে! আর রাঙা ব‌উ-এর এই অভিনয়ে মুগ্ধ হয়েছে ভক্তরা!