জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

তৃতীয় ব্যক্তির জন্যই নীলাঞ্জনা- যীশুর ২০ বছরের দাম্পত্য জীবনে ইতি! খোঁজ মিলল সেই তৃতীয় ব্যক্তির

সম্প্রতি নীলাঞ্জনার ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের প্রোফাইল থেকে ‘সেনগুপ্ত’ পদবি সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। এবার যীশু সেনগুপ্তের সঙ্গে তার (Nilanjana-Jishu) বিবাহিত জীবন নিয়ে উঠেছে প্রশ্ন।

যীশু-নীলাঞ্জনা (Nilanjana-Jishu) ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল। তাদের বিবাহের দীর্ঘ ২০ বছর পার হয়েছে এবং তাদের দুই মেয়ে জারা ও সারা। যীশু ও নীলাঞ্জনা যৌথভাবে একটি প্রযোজনা সংস্থাও চালান। বর্তমানে কাজের প্রয়োজনে যীশু বেশিরভাগ সময় মুম্বইতে থাকেন, আর কলকাতায় দুই মেয়ের এবং প্রযোজনা সংস্থার সমস্ত দায়িত্ব সামলান নীলাঞ্জনা।

WhatsApp Image 2024 07 24 at 5.54.21 PM

সাদাকালো ছবির সাথে একটি দীর্ঘ পোস্ট করেন নীলাঞ্জনা।নীলাঞ্জনা পোস্টে লেখেন, ‘এই বছরটা অনেক অস্থিরতার মধ্যে দিয়ে গেছে। একের পর এক ক্ষতি, একের পর এক যুদ্ধ। তবুও এই পৃথিবী আমাকে নিজের আসল রঙ চিনিয়ে দিয়েছে। ভাঙা জিনিসও সুন্দর হতে পারে। আমি দেখেছি যে আমি ভালোবাসা পেতে পারি, কেউ আমাকে ঘিরে রাখতে পারে। জ়ারা, সারা, চন্দনা, তোমরা আমার শক্তির উৎস। তোমাদের ভালোবাসি। যারা আমাকে মেসেজ করেছেন, যোগাযোগ করার চেষ্টা করেছেন, তাঁদের অনেক ধন্যবাদ। এখন আমার একটু সময় দরকার। আমি উদ্বিগ্ন, সবকিছু নতুন করে শুরু করার জন্য সময় চাই। ততদিন পর্যন্ত আমার জন্য প্রার্থনা করবেন।’

এই পোস্টের পাশাপাশি, নীলাঞ্জনা নিজের পদবি মুছে ফেলার পরেই অনেকে ধারণা করছেন যে যীশু সেনগুপ্তের সঙ্গে তার সম্পর্কের অবনতি ঘটেছে। অনেকে মনে করছেন তৃতীয় কোনও ব্যক্তির কারণেই ভাঙন। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি নীলাঞ্জনা। যীশুও সাধারণত সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেন না, তাই তিনিও নীরব রয়েছেন। তাদের (Nilanjana-Jishu) অনুরাগীদের মনে সংশয় যে এই দুই তারকার জীবনে আসলে কী ঘটছে।

সূত্রের খবর, যার জন্য যিশু -নীলাঞ্জনার (Nilanjana-Jishu) সংসার ভেঙেছে, তিনি যিশুর ম্যানেজার সানেল সুর্তি। সানেল গুজরাটের মেয়ে। পাঁচ বছর ধরে যিশুর মুম্বাইয়ের সমস্ত কাজ সামলাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, মুম্বাইতে একসঙ্গে লিভ ইন করেন সানেল আর যিশু।

WhatsApp Image 2024 07 24 at 5.54.22 PM
TollyTales NewsDesk