Connect with us

    Tollywood

    এক সিজন সঞ্চালনা করেই ছেড়েছিলেন দিদি নাম্বার ওয়ান,এখন পস্তাচ্ছেন পুষ্পিতা!রচনার থেকে আবার নিতে চান দায়িত্ব

    Published

    on

    Pushpita Didi No.1

    বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। বিকেল সাড়ে পাঁচটা বাজবে বাংলা সমস্ত দিদিরা টিভি খুলে বসে পড়েন রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই মজার খেলা দেখতে। তাই দর্শক মহলে এই অনুষ্ঠানের জনপ্রিয়তা কতটা সেটা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। আর এই জনপ্রিয়তার ক্ষেত্রে রচনা ব্যানার্জি নিজের সঞ্চালনার মাধ্যমে অন্য মাত্রা দিয়েছেন।

    বিগত 10 বছর ধরে এ অনুষ্ঠানে ছেদ পড়েনি। জীবনের বিভিন্ন কাহিনী নিয়ে আসে তারকা এবং সাধারন দিদিরাও। কখনো তাতে হাসি পায় আবার কখনো আবেগাপ্লুত হয়ে ওঠে গোটা পরিবেশ। এমনকি রচনা নিজের ব্যক্তিগত জীবনেও অনেক শিক্ষা নিয়েছেন এই অনুষ্ঠান থেকে এটা তিনি এক সাক্ষাতকারে বলেছেন। তবে রচনাকে ছাড়া কয়েকটি সিজেন জুন মালিয়া এবং দেবশ্রী রায় সঞ্চালনা করেছিলেন।

    তবে ঠিক সেভাবে জমতে পারেনি অনুষ্ঠানের পর্বগুলি। কিন্তু এটা জানেন কি এই জনপ্রিয় গেম শোয়ের প্রথম সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় নন। এই দায়িত্ব টেলিভিশনের জনপ্রিয় মুখ পুষ্পিতা মুখোপাধ্যায়ের উপরেই প্রথমে দেওয়া হয়েছিল। তিনি না বলাতে নিয়ে আসা হয় রচনা ব্যানার্জিকে।

    Pushpita Mukherjee

    কেন এই শো ছেড়ে দিয়েছিলেন পুষ্পিতা সেই হিসেবে বলেছিলেন তখন মায়ের ক্যান্সারের শেষ স্টেজ। তাই মায়ের পাশে থাকতে একটি সিজন সঞ্চালনা করেই ছেড়ে দিয়েছিলেন তিনি।

    তবে এখন তিনি এই দায়িত্ব আবার নিতে চান। রচনাকে তিনি বলেছেন রচনা কোনো কারণে শো করতে না পারলে সেই দায়িত্ব যেন পুষ্পিতাকে দেওয়া হয়। সেইসঙ্গে সুস্মিতা এটাও বলেছেন যে রচনা অনুষ্ঠানকে যে পর্যায়ে নিয়ে গেছেন তা সত্যিই শিক্ষণীয়।