Tollywood

Sandipta Sen: ধারাবাহিকে অভিনয়ের সুযোগ নেই এদিকে বিচ ডান্সে মজে রয়েছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা! তাঁর হ’ট মুভসে বুঁদ নেটপাড়া, ফিরবেন কবে? প্রশ্ন ভক্তদের

বাংলার জনপ্রিয়তম অভিনেত্রীদের তালিকা তৈরি করলে প্রথমদিকে যাঁর নাম থাকবে তিনি হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। দীর্ঘদিন ধরে তিনি নাগাড়ে দর্শকদের মনরঞ্জন করে আসছেন। তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ বাংলার আপামর দর্শককূল। উল্লেখ্য, এই অভিনেত্রীর প্রথম দেখা মেলে স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকে। উক্ত ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় l

এরপর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একে একে ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘প্রতিদান’- এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই অভিনেত্রী। রানী রাসমণি উত্তর পর্ব ধারাবাহিকে ‘মা সারদা’র ভূমিকায় দারুন প্রশংসিত হয়েছিল তাঁর চরিত্র। সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ সব জায়গাতেই কাজ করেছেন সন্দীপ্তা। ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে তাঁকে ‘মেঘা গাঙ্গুলি’র চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সিনেমার দুনিয়াতেও পা রেখেছেন তিনি। ‌‘একান্নবর্তী’ ছবির মধ্যে দিয়ে টলিউড পাড়ায় পদার্পণ করেন সন্দীপ্তা। কিছুদিন আগেই তাঁর দেখা মেলে সিনে দুনিয়ার জনপ্রিয় তারকা অঙ্কুশ হাজরার বিপরীতে ‘শিকারপুর’ নামের একটি নতুন ওয়েব সিরিজে।

টানা ১২ বছর বাংলা ধারাবাহিককে অভিনয় করে চলেছেন সন্দীপ্তা। কিন্তু শুরু থেকেই তাঁর পাখির চোখ ছিল বড় পর্দা। কিন্তু না সেই ভাবে ডাক পাননি তিনি! আর সেই আক্ষেপ আজও তারা করে বেড়ায় অভিনেত্রীকে। তবে বর্তমানে অন্য কোন‌ও ধারাবাহিকেও দেখা মিলছে না সন্দীপ্তার। কোথায় গেলেন অভিনেত্রী? কী করছেন এখন তিনি? আসলে অভিনয়ের পাশাপাশি ঘুরতে ভীষণ পছন্দ করেন সন্দীপ্তা। তার তাই মাঝে মধ্যেই ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়েন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সন্দীপ্তার একটি ডান্স ভিডিও। এখানে বিচের ধারা ‘মাশাল্লাহ’ গানে দারুণ কোমর দুলিয়েছেন অভিনেত্রী। তিনি যে নাচতে পছন্দ করেন তা সকলেরই জানা। অত্যন্ত ভালো নাচ করেন তিনি। বিচের ধারে তাঁর হ’ট মুভস-এ মজেছে নেটপাড়া। হয়ত নিজের মনের মানুষের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই সাগরপাড়ে নেচে নেটিজেনদের মনে হিল্লোল ধরালেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ডান্স ভিডিও।

Titli Bhattacharya