Tollywood

Aindrila Shooting: মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নায়িকা ঐন্দ্রিলা শর্মা, তাঁকে বাদ দিয়েই শুরু হয়ে গেল শুটিং! “চরম অমানবিকতা”, বলছে নেটিজেন

তিনদিন পেরিয়ে, চার দিন হয়ে গেল হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে চলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দুধ বার ক্যান্সারকে হারিয়েছেন কিন্তু তারপরেও আবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলেন তিনি। মঙ্গলবার হাসপাতালে ভর্তি করা হয় নায়িকাকে। অপারেশনের পর থেকেই নাকি অচৈতন্য অবস্থায় রয়েছেন তিনি হাসপাতালে।

পরপর দুবার বেঁচে ফিরলেও আবার বেঁচে থাকার লড়াইয়ে নেমেছেন ঐন্দ্রিলা। পাশে পেয়েছেন আত্মীয় পরিবার কাছের মানুষ এবং অগুনতি দর্শকদের। ক্রমাগত প্রার্থনা করে চলেছে সকলে নায়িকার দ্রুত ফিরে আসার জন্য।

aindrila

কিন্তু সময়কে তো আটকে রাখা যায় না। শোবিজ দুনিয়ায় একটা কথা প্রমাণিত যে শো মাস্ট গো অন। কারো জন্যই কোন কিছু যে থেমে থাকে না সেটা প্রকৃতি বারবার প্রমাণ করে। এবার আবার প্রমাণিত হলো।

অভিনেত্রীকে ছাড়া শুরু হয়ে গেল নতুন ছবির শুটিং। সম্প্রতি গোয়া যাওয়ার কথা ছিল নায়িকার শুটিংয়ের জন্য। কিন্তু আর হয়ে উঠল না। এখন তিনি হাসপাতালে লড়াই করছেন জীবন ও মৃত্যুর মাঝে। দ্বিতীয়বার ক্যান্সার জয় করে ফেরার পর ভাগাড় ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যায় ঐন্দ্রিলা এবং প্রেমিক সব্যসাচী চৌধুরীকে।

99836991c6bd8e01c2ed22a305ea96a81659367842 original

তারপরেই গোয়ায় একটি নতুন ছবির শুটিং করার কথা ছিল নায়িকার। কিন্তু ভাগ্যে অন্য কিছু লেখা ছিল। তাই হাসপাতালে যখন তিনি লড়াই করছেন বেঁচে থাকার জন্য তখন গোয়ায় তাকে বাদ দিয়ে শুরু হয়ে গেল শুটিং। সূত্রের খবর টিম ইতিমধ্যেই গোয়ায় গিয়ে পৌঁছেছে।

আসলে বাংলা ছবির ক্ষেত্রে বাজেট অনেক কম এবং বাংলার বাইরে শুটিং করলে বাজেট অনেকটাই বেড়ে যায়। আর এই কাজে যুক্ত থাকেন বহু মানুষ। তাই নায়িকা সুস্থ হয়ে ফেরা অবধি অপেক্ষা করা সম্ভব হয়নি তাদের পক্ষে। কিন্তু মুদ্রার এপিঠ ওপিঠ আলাদা হয়। তাই এই পিঠের গল্প যেমন অন্য পিঠের গল্প ঠিক তার উল্টো।

aindrila1

অনেকেই এই বিষয়টাকে নিয়ে কড়া সমালোচনা করেছে। তাদের বক্তব্য নায়িকা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। তাই আর কিছুদিন অপেক্ষা করা যেত তার জন্য।

Nira