Connect with us

    Tollywood

    Shruti Das: অবশেষে টলিপাড়ায় কাজ পেলেন শ্রুতি দাস, অনেক বিতর্ক শেষে এবার নবদুর্গার রূপে মহালয়ার ভোরে আসছেন ত্রিনয়নী, ভাইরাল ভিডিও

    Published

    on

    Shruti Das As Kali Trinoyoni

    তাকে নিয়ে বিতর্কের কমতি নেই। যখন দেশের মাটি করতেন সেই সময় থেকে বিতর্ক শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায় আর এখন তো তিনি কোন পোস্ট করলেই সেটা নিয়ে ঝামেলা শুরু হয়ে যায়। তিনি চুপ থাকতে পারেন না আর নিজের নামে কটু কথা শুনলেই পাল্টা গিয়ে দুটো কথা শুনিয়ে আসেন সেই জন্য অনেকের কাছে তিনি খুব খারাপ।

    দেশের মাটির পর কোন সিরিয়ালে তিনি কাজ করেননি কিন্তু নিন্দুকদের অভিযোগ তিনি কাজ পাননি। তবে এবার শ্রুতিকে আমরা যে রূপে পড়বে দেখতে পাবো তাতে হয়তো এটা আর কেউ বলতে পারবেন না যে তিনি কাজ পাননি কারণ তিনি যে চরিত্রে আসছেন সেটা পাওয়ার সৌভাগ্য সকলের হয় না। মহালয়ার ভোরের মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে দেবীর অন্যতম রূপ হয়ে আসছেন শ্রুতি দাস।

    Shruti

    আমরা সকলেই জানি মহিষাসুরমর্দিনীর এই অনুষ্ঠান নিয়ে বিনোদন চ্যানেল গুলির মধ্যে কতটা প্রতিযোগিতা হয়। কোন চ্যানেলে গিয়ে দুর্গা সাজবেন সেটা আমরা ইতিমধ্যেই জেনে গেছি। জি বাংলায় দুর্গা সাজছেন শুভশ্রী গাঙ্গুলী, স্টার জলসায় দুর্গা সাজছেন সোনামনি সাহা এবং কালার্স বাংলায় দুর্গা সাজছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।এখন প্রত্যেকটা বিনোদন চ্যানেলেই দেবীর বিভিন্ন রূপ দেখানো হয় এবং সেখানে অভিনয় করেন বিভিন্ন অভিনেত্রীরাই। এবার কালার্স বাংলার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানের কালিকা রূপে আসছেন শ্রুতি।

     

    View this post on Instagram

     

    A post shared by Colors Bangla (@colorsbangla)

    এর আগে বহুবার গায়ের রং নিয়ে শ্রুতিকে বহু কথা শুনতে হয়েছে। আর তাই কালার্স বাংলায় কালিকা সেজে তিনি যেন অনেকের মুখ বন্ধ করে দিলেন।তবে অনেকেই মনে করতেন যে তার গায়ের রং শ্যামলা বর্ণের এবং মাথায় রয়েছে একঢাল চুল তাই বিনোদন চ্যানেলগুলো কিন্তু কালিকা হিসাবে প্রথমে শ্রুতিকেই বাছতে পারত। যাইহোক এখন মহালয়ার ভোরের অপেক্ষা, শ্রুতি কতটা ভালো অভিনয় করতে পারেন সেটাই দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলে।