Connect with us

    Tollywood

    Iman Chakraborty: ‘গানের থেকে ফ্যাশনে বেশি মন দিচ্ছ কেন?’ শাড়ি ছেড়ে স্লিভলেস পোশাক পরতেই জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইমন চক্রবর্তীকে প্রশ্ন নেট দুনিয়ার নীতিপুলিশদের!

    Published

    on

    iman chakraborty cleanup

    বাংলা টেলিভিশন দুনিয়ার বিভিন্ন তারকাদের মধ্যে সম্প্রতি সামিল হয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। জনপ্রিয় এর সঙ্গীত শিল্পী নানাভাবে বাংলাকে সমৃদ্ধ করেছেন বিশ্বের দরবারে। তাঁর একের পর এক প্রচুর হিট গান বাঙালি শ্রোতাদের মুগ্ধ করেছে।

    তবে গান ছাড়াও নিজেকে অভিনেত্রী হিসেবে নতুন ভাবে পরিচয় দিয়েছেন ইমন চক্রবর্তী। এ হেন শিল্পী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচিত ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। তাই গায়িকার এবং সম্প্রতি হয়ে ওঠা নায়িকার ফ্যান ফলোয়ারদের সংখ্যা হুহু করে বেড়েই চলেছে।

    সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ইমন। বিভিন্ন গানের ভিডিও শেয়ার করার পাশাপাশি বিভিন্ন ধরনের ফ্যাশন করতে তিনি ভালবাসেন। নিজেকে বিভিন্ন ভাবে সাজিয়ে ছবি শেয়ার করেন অনুরাগীদের সাথে। সম্প্রতি তেমনই কিছু ছবি শেয়ার করেছিলেন এই নায়িকা যেখানে একেবারে অন্যরকম রূপে ধরা দিয়েছেন তিনি।

    ফ্লোরাল প্রিন্টেড স্লিভলেস গাউনে দেখা গেলো ইমন চক্রবর্তীকে। সঙ্গে একেবারে হালকা মেকআপ আর চোখে কালো সানগ্লাস। বিদেশে গিয়েছেন তিনি। বিভিন্ন পোজে ছবি তুলেছেন। নায়িকার পোশাকে পিঠের বেশ কিছুটা অংশ উন্মুক্ত। আর সেটা নিয়ে চরম সমালোচনার শিকার হতে হল এই জনপ্রিয় সংগীত শিল্পী এবং নায়িকাকে।

    আসলে বরাবর নায়িকা কে বিভিন্ন অনুষ্ঠানে শাড়ি পরে দেখা গিয়েছে। তাই ইমন চক্রবর্তীর এই রুপ দেখতে অভ্যস্ত নয় বাঙ্গালি দর্শক। এটা নিয়েই আপত্তি জানিয়েছে তারা কমেন্ট বক্সে। অনেকেই প্রশ্ন তুলেছে এবং এটাও জানিয়েছে যে শাড়ি পড়েই বেশি ভালো লাগে ইমন চক্রবর্তীকে। তাই নজরকাড়া পোশাক পরার কী দরকার একজন শিল্পীর?

    বহু মানুষ বলেছে গানের থেকে ফ্যাশন বেশি হয়ে যাচ্ছে। অনেকে কিছু সময় আগের উদাহরণ দিয়ে জানিয়েছেন প্রতিমা বন্দ্যোপাধ্যায়, আরতি মুখোপাধ্যায়, সন্ধ্যা মুখোপাধ্যায় কি বা বর্তমান সময়ের ইন্দ্রানী সেন, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় কেউই নিজেকে জনতার কাছে প্রতিষ্ঠিত করতে পোশাকে চাকচিক্যকে তুলে ধরেননি। সেই মহিলা যুক্তি দিয়ে প্রশ্ন করেছেন যে রংবাহারি পোশাক পরে স্টেজে নজর কেড়ে নিতে পারলেও কিংবা দু’চারটে অ্যাওয়ার্ড পেয়ে গেলেও তাকে কি শিল্পী বলা যায়?

    তবে নায়িকার নিন্দকদের থেকে ভক্তদের সংখ্যা অনেক বেশি। বহু মানুষ জানিয়েছে অত্যন্ত সুন্দর লাগছে নায়িকাকে। কেউ কেউ বলেছে দিদি তুমি যাতে সচ্ছন্দ সেটাই পরবে।