Connect with us

    Tollywood

    ভেঙে গেছে দীর্ঘ ১১ বছরের সম্পর্ক তবু একসঙ্গে নিজেদের সিনেমার প্রচারে এলেন সৌপ্তিক-রণিতা!’ব্রেকআপের পরেও একসঙ্গে এরকম হাসিখুশি থাকে কী করে?’, অবাক নেটিজেনরা

    Published

    on

    Ranita Souptik

    অভিনেত্রী রণিতা দাসকে আমরা সকলেই চিনি। একটা সময় ছোট পর্দায় ইষ্টিকুটুমের বাহা সেজে কাঁপিয়ে দিয়েছিলেন রণিতা‌। এছাড়াও এর আগে ধন্যি মেয়ে ধারাবাহিক করেছেন। ধারাবাহিক করতে গিয়েই আলাপ অভিনেতা সৌপ্তিক দাসের সঙ্গে এবং তারপর সম্পর্ক, লিভ-ইনে থাকা। কিছুদিন আগে শোনা যাচ্ছিল বিচ্ছেদের গুঞ্জন তবে এই নিয়ে নিজেরা তখন মুখ খোলেননি কিন্তু এবার এমন কথা বললেন দুজনে যাতে বোঝা গেল যে দুজনের মধ্যে সত্যিই ব্রেকআপ হয়ে গেছে।

    সৌপ্তিকের পরিচালনায় এবং রণিতা দাসের প্রযোজনায় ক্লিক ওটিটি প্লাটফর্মে এল থ্রিলার সিরিজ এনক্রিপটেড। গতকাল ছিল তার প্রিমিয়ার।একটা পাঁচতারা হোটেলের এসেছিলেন এনক্রিপটেড এর কলাকুশলীরা আর সেখানেই মিডিয়ার সামনে উঠে এল অনেক তথ্য।

    দুজনেই হাসি মজা করে অনেক কথা বলছিলেন। রণিতা খুব মজা করছিলেন সৌপ্তিকের সঙ্গে আর বারবার বলছিলেন ক’জন নায়িকাকে হ্যান্ডেল করলি বল, তাদের মধ্যে তোর ফেভারিট কে? সৌপ্তিক তখন বলছিলেন তুই আমাকে দিয়ে কন্ট্রোভার্সি তৈরি করাতে চাইছিস। এরকম ভাবেই হাসি-মজাই কেটে যাচ্ছিল ইন্টারভিউটা কিন্তু তারপরেই দুজনে এমন একটা কথা বললেন যে চমকে উঠলেন দুজনের ভক্তরা।

    দুজনেই বলে উঠলেন যে, ওর জীবনে যেই আসুক না কেন একসঙ্গে কাজ হবে।এই কথাটা শুনেই সবাই মোটামুটি শিওর হয়ে গেলেন যে দুজনের সত্যিই ব্রেকআপ হয়েছে কিন্তু কাজের ক্ষেত্রে তার প্রভাব দুজনে আস্তে দিচ্ছেন না দুজনের মধ্যে বন্ধুত্বটা অটুট রয়ে গেছে।