Tollywood

Famous Montu Pilot Biriyani’ ‘মন্টুর বিরিয়ানি’ খেলে পাবেন ‘মন্টু পাইলট’ ওরফে অভিনেতা সৌরভ দাস এবং সব্যসাচী চৌধুরীর সঙ্গে একান্তে দেখা করতে সুযোগ! কিন্তু কোথায় মিলবে দেখা? তাড়াতাড়ি পড়ুন

বাংলা ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় অভিনেতা একজন হলেন সৌরভ দাস এবং অন্যজন হলেন সব্যসাচী চৌধুরী। তাদের দুজনের বন্ধুত্ব নিয়ে এর আগে বহু চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টলি পাড়ার অন্দরে। কিন্তু এবার এই দুই অভিনেতা নিজের অভিনয় জীবনের পাশাপাশি কিছুদিন আগে শুরু করেছে এক নতুন ব্যবসা। যা নিয়ে চর্চা হতে দেখা গেছে সব জায়গায়।

প্রসঙ্গত প্রায় চার মাস আগে সব্যসাচী, সৌরভ এবং তাদের আরো কিছু বন্ধু মিলে কলকাতায় খুলে ফেলে এক রেস্তোরাঁ। তার নাম দেয় ‘হোদলস্’। এবার সেই হোদলস্ হাজির হয়েছিল খাইবার পাসে তাদের নতুন স্টল নিয়ে। ২৬ শে জানুয়ারি থেকে শুরু করে ২৯ শে জানুয়ারি এই তিন দিনে খাইবার পাস অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল কলকাতায় সেখানে সারা কলকাতা থেকে নানা রকম রেস্তোরাঁ এবং হোটেল তাদের বিশেষ মেনুগুলি নিয়ে স্টল দিয়েছিলেন।

আর সেখানে ভোজন রসিক বাঙালি গিয়ে ভিড় জমিয়েছিল তা আর নতুন করে বলার কিছু নেই। তবে হোদলস্ এর স্টলে ছিল এক বিশেষ চমক। যেখানে খাবারের পাশাপাশি আপনি দেখতে পাবেন আপনার প্রিয় তারকাদের অর্থাৎ সেখানে উপস্থিত ছিল অভিনেতা সৌরভ দাস এবং সব্যসাচী চৌধুরী। নিজেদের ব্যস্ত জীবনের মধ্যে থেকে সময় বার করে সেই এক নম্বর স্টলে পৌঁছে গিয়েছিলেন তারা।

Aindrila Sharma Death: সব্যসাচীকে নিয়ে রটছে একের পর এক মিথ্যে খবর, আইনি  পদক্ষেপের হুঁশিয়ারি সৌরভের - fake news circulating on social media on  sabyasachi choudhury, saurav das reacted ...

সেইসবের মধ্য দিয়েও তাদের স্টলের সবচেয়ে বড় আকর্ষণ ছিল ‘মন্টুর রোগন বিরিয়ানি’। এক বিশেষ সংবাদ মাধ্যমের কাছে সব্যসাচী জানিয়েছেন যে এই বিশেষ পদটার নামকরণ হয়েছে পুরোপুরি সৌরভের নাম হিসেবে। প্রসঙ্গত সৌরভ দাসের অভিনীত একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হল ‘মন্টু পাইলট’ আর সেখানে তার চরিত্র ‘মন্টু’ দারুণভাবে জনপ্রিয় বাঙালির কাছে।

এবার সেই মন্টুর বিরিয়ানি খেতেই ভিড় জমিয়ে ছিল বাঙালি হোদলস্এর এক নম্বর স্টলে খাইবার পাসে। সেখানে আরো নানারকমের পদ ছিল। আর এই বিশেষ পদ গুলোর সাথে নিজের পছন্দের তারকাদের দেখতেও ভিড়ে ঠেসে উঠেছিল হোদলস্ এর স্টল। দুই বন্ধু মিলে এই ব্যবসা শুরু করেছিল অভিনয়ের পাশাপাশি আর সেটা যে ভালোভাবেই বাঙালি গ্রহণ করছে তা খাইবার পাসে তাদের স্টলে ভিড় দেখে বোঝা গেছে।

Nira