Tollywood

Sudipa Chatterjee: রূপোর থালায় ছেলে আদিদেবের জন্মদিন! “ওইটুকু বাচ্চাকে এত খাবার?” আবার Trolled রান্নাঘরের রানী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন সঞ্চালিকা হলে সুদিপা চ্যাটার্জী। তার একমাত্র ছেলে আদিদেব সবেমাত্র চার বছরে পা দিল। জি বাংলার জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘরে’ বহুদিন ধরে সঞ্চালিকা রূপে দেখা যাচ্ছে তাকে। আর তাই এই শো এর জনপ্রিয়তার সাথে সাথে তার জনপ্রিয়তা রয়েছে বাংলার ঘরে ঘরে।

প্রসঙ্গত সম্প্রতি তার ছেলে আদি দেবের জন্মদিন ছিল। সেখানেই এলাহী আয়োজন করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুদীপা। আর তাই নিয়েই কটাক্ষের স্বীকার হতে হল এবার এই সঞ্চালিকাকে।

কয়েকদিন ধরেই সুদিপার সময়টা ভালো যাচ্ছে না। একের পর এক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাকে কটাক্ষ এবং সমালোচিত হতে হয়। কয়েক মাস আগে ডেলিভারি বয়দের নিয়ে একটি খারাপ মন্তব্য সুদীপাকে নেটিজেনদের কটাক্ষের বিষয়বস্তু করে তোলে।

তারপর থেকেই ছোটখাটো বিষয় থেকে শুরু করে যে কোন বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সঞ্চালিকা শেয়ার করলে তাকে সেখানে কড়া মন্তব্য এবং কটাক্ষ শুনতে হয়। এবার সেই একইভাবে ছেলে আদি দেবের জন্মদিনের কিছু ফটো সোশ্যাল মিডিয়া শেয়ার করার পরই তাকে সমালোচিত হতে হয়েছে।

ছেলের জন্য রূপোর থালায় পাঁচ রকমের ভাজা, পায়েস মিষ্টি থেকে শুরু করে নানান পদ সাজিয়ে তুলে ধরেছিলেন সুদীপা। ছেলেকে ফুলের মালা পরিয়ে সাজিয়েছিলেন জন্মদিনের সাজে। প্রদীপ, ধান-দুর্বা নিয়ে আদিদেবকে আশীর্বাদ করছেন সুদীপা, সেই ছবিটিও রয়েছে এই একগুচ্ছ ছবির মধ্যে।

তবে শুধু ছবি নয়, সোশ্যাল মিডিয়াতে ছেলের খাওয়া-দাওয়ার একটি ভিডিও শেয়ার করেন তিনি। সুদীপার শেয়ার করা এই পোস্টে নেটিজেনরা জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন আদিদেবকে।

তবু এখানেও সুদীপাকে কটাক্ষ করতে ছাড়লেন না কেউ কেউ। সুদীপাকে উদ্দেশ্য করে কেউ লিখেছেন তিনি ছেলের জন্মদিন নিয়েও শো অফ করছেন। মায়ের পাশাপাশি ট্রোলড হচ্ছে ছোট্ট আদিও। কেউ কেউ আবার বলেছেন এত খাবার তো আর আদি একা খেতে পারবে না, তাই খাবারের বেঁচে যাওয়া অংশ যেন পথ শিশুদের বিলিয়ে দেওয়া হয়।

Nira