Tollywood

Sriparna Roy: মাকে মৃত্যুর মুখে রেখে শুটিং করতে এসেছিলেন তবু নিষ্ঠুর ভাগ্য এই জনপ্রিয় নায়িকার! মাঝপথেই বাদ পড়লেন সিরিয়াল থেকে! এই কাহিনী শুনলে কেঁদে ফেলবেন আপনি

বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হয়ে উঠেছেন শ্রীপর্ণা রায়। খুব সম্প্রতি জি বাংলার পর্দার শেষ হয়েছে শ্রীপর্ণা অভিনীত জনপ্রিয় সিরিয়াল ‘কড়িখেলা’। এই সিরিয়ালে তার চরিত্রের নাম হয়েছিল পারমিতা। যারা যারা এই সিরিয়ালে নিয়মিত দর্শক ছিল তারা নায়িকাকে ভুলে যায়নি।

Actress Sriparna Roy will act as a divorce mom in Kori Khela Serial Bangla

ছেলের ভবিষ্যতের কথা ভেবে মাঝ বয়সে এসে পুনর্বিবাহের গল্প নিয়ে তৈরি হয়েছিল এই সিরিয়ালের গল্প যেটা বেশ অন্যরকম ছিল বাংলা টেলিভিশনের পর্দায়। কিন্তু সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও কম টিআরপির কারণে হঠাৎ সময় শেষ হয়ে গেল সিরিয়ালের। তবু দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত থাকা দারুন নায়িকা তার মধ্যেই বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন এবং এই সিরিয়ালের মধ্য দিয়ে আবার করে নিজেকে চিনিয়ে দিয়েছেন তিনি।

Sriparna1

কখনও পারমিতা,কিংবা টুসু, আবার কখনও পিকু,ফুলকি, অথবা পার্বতী হিসেবে যথেষ্ট প্রশংসা অর্জন করেছেন শ্রীপর্ণা। তবে বাইরে থেকে যতটাই চকচকে মনে হোক এই গ্ল্যামার দুনিয়াকে ভিতরে অনেক লুকানো কষ্ট থাকে। সম্প্রতি জীবনের এক খারাপ সময়ের কথা তুলে ধরলেন নায়িকা এক সাক্ষাৎকারে।

ছোট থেকেই তার শখ ছিল অভিনয় করার। তাই নিজেই ঘরের মধ্যে নিজের ছোট একটা ডিজিটাল ক্যামেরা অন করে প্র্যাকটিস করতেন। গ্রাজুয়েশন চলাকালীন সিরিয়ালের জন্য অডিশন দিতে যান।৫০০ জন অংশগ্রহণকারীর মধ্যে সিলেক্টেড হয়ে নিজের কেরিয়ার শুরু করেন।

Actress Sriparna Roy bags a new TV show

প্রসঙ্গত নায়িকার মা বেশ কয়েকদিন আগেই প্রয়াত হয়েছেন। মাকে হারানোর চরম কঠিন পরিস্থিতির কথা শেয়ার করেছেন শ্রীপর্ণা। মা যখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন এবং ডাক্তাররা জবাব দিয়ে দিয়েছেন সে সময় প্রতিদিন মাকে এক প্রকার মৃত্যু শয্যায় ফেলে রেখে শুটিংয়ে এসে মানুষকে হাসাতে হয়েছে। একবার একটি সিরিয়াল থেকে মাঝ পথেই তাকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল শ্রীপর্ণাকে। কারণ হিসেবে বলা হয়েছিল তার জন্য নাকি সিরিয়ালের টিআরপি ভালো জমছে না।

Nira