Connect with us

    Tollywood

    Jeet Viral: সুপারস্টার তো কী এই প্রজন্মের পাশপাশি বয়স্ক ভক্তদেরও সম্মান দেন জিৎ! লোকের ভিড়ে ঠাকুমাকে স্নেহের চু’ম্বন করে ভাইরাল

    Published

    on

    Jeet Old fan

    বাংলা ইন্ডাস্ট্রির একজন সুপারস্টার হল জিৎ। যিনি বাঙালি না হয়েও চুটিয়ে বাংলা ইন্ডাস্ট্রিতে একটা সময় কাজ করে গেছেন। বাংলার দর্শক তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন বহু বছর। সম্প্রতি তাকে সেভাবে টিভির পর্দায় দেখা না গেলেও তার জনপ্রিয়তা একটুও হ্রাস পায়নি।

    ১৯৯৩ সালে মডেলিং থেকে প্রথম অভিনয় জীবনে পা দেন জিৎ। তারপরে ধারাবাহিকে কাজ করেছেন। তারপর প্রথম তেলেগু ছবির হাত ধরে বড়পর্দায় পদার্পণ। তারপরেই ২০০২ সালে অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদীর বিপরীতে ‘সাথী’ সিনেমায় অভিনয় করে প্রবল জনপ্রিয়তা পান বাংলা ইন্ডাস্ট্রিতে।

    Bengali Actor Jeet Shares new look on social Media | Sangbad Pratidin

    তারপরে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিকে। একটা সময় কোয়েল এবং তার জুটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে অনেকেই বাস্তব জীবনের জুটি বাঁধতে পারে তারা দুজন এমনই ভেবে নিয়েছিল। কিন্তু পরবর্তীতে তিনি অন্য একজনকে বিয়ে করেন এবং সম্প্রতি স্ত্রী এবং কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন।

    Bengali Films - Jeet on Raavan, the business of cinema and working towards a pan-India release - Telegraph India

    জিৎ সেভাবে সোশ্যাল মিডিয়াতেও একটিভ নন। কিন্তু মাঝে মাঝেই নিজের ফ্যান পেজ থেকে বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রায় আড়াই বছর পরে আবার একটি স্টেজ শো করছেন জিৎ।

    যেখানে অসংখ্য অনুরাগীরা ভিড় করে রয়েছেন এবং স্টেজের উপর থেকে জিৎ তাদের উদ্দেশ্যে কথা বলছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে হঠাৎই একজন প্রৌঢ়া স্টেজে উঠে আসেন এবং জিৎকে জড়িয়ে ধরে স্নেহের চু’ম্বন দেন। এভাবেই জিৎ তাকে ভালোবাসায় ভরিয়ে দেন।

    jeet old fan blessed

    সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেই জিতের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। এর আগেও বহুবার জিৎকে নিজের অনুরাগীদের সঙ্গে সুন্দর ব্যবহার করতে এবং ভালোবাসায় ভরিয়ে দিতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়াতে অনেকে এমন মন্তব্য করে থাকেন যে জিৎ বাঙালি না হয়েও বাংলার দর্শকদের এত ভালবাসা দেন যার জন্য জিৎকেও অনেক মানুষ ভালোবাসেন।

    সৌ; Shine 24×7