Connect with us

    Tollywood

    এতদিনের স্বপ্ন পূরণ হবে উর্মির! আজ রাতে তাকে কলকাতা ঘুরিয়ে দেখাবে সাত্যকি, সে দেখবে রাতের ভিক্টোরিয়া থেকে প্রিন্সেপ ঘাট, আবেগে ভাসছে ভক্তরা

    Published

    on

    Anwesha Satyaki

    এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক আয় তবে সহচরীকে এই সপ্তাহে হারিয়েছে, অন্যদিকে উর্মি সুস্থ হয়ে সংসারে ফিরে এসেছে এবং সে জানে মামণি তাকে বিষ খেয়ে মারার চেষ্টা করেছিল। এবার সে মামণিকে শাস্তি দেবে। কিন্তু এর মধ্যেই আজকে ভীষণ মিষ্টি একটা পর্ব উপহার পেতে চলেছেন দর্শকরা।

    উর্মির বহুদিনের স্বপ্ন ছিল রাতের কলকাতা ঘুরে দেখার। আজ তার টুকাই বাবু তার এই স্বপ্ন পূরণ করবে। তারা ঘুরে বেড়াবে কলকাতায়। যেখানে আমরা দেখতে পাব রাতের ভিক্টোরিয়া, প্রিন্সেপ ঘাটেও যাবে তারা‌। সেইসঙ্গে ময়দানের রাস্তায় হাঁটবে দুজন। বলবন্ত সিং ধাবা থেকে দুধ কোলা খাবে।সব মিলিয়ে আজকে অসাধারণ এপিসোড আমরা দেখতে চলেছি এবং যারা কোনো দিনও রাতের কলকাতা দেখেননি তারা আজকে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দেখবেন।

    তবে আজকের এপিসোডে এটাও দেখা যাবে দাদুকে ঘুমের ওষুধ খাইয়ে মামনি আর কাকা দাদুর আলমারি থেকে কোম্পানির এমডির নাম এর ফাইলটা চুরি করে নেবে।পরবর্তীকালে যখন কোম্পানির এমডির নাম ঘোষণা করা হবে তখন কাকা মামণি সেখানে কী জালিয়াতি করে সেটা দেখতে হবে। তবে এসব এখন থাক, আজ রাতটা আমরা টুকাই বাবু আর উর্মির সাথে কলকাতাতেই ঘুরে বেড়াই।