Tollywood

Sharmistha Acharya: জি বাংলার “রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম” মনে আছে তো? বাংলা টেলিভিশনে সাড়া জাগানো অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য আজ কোথায়? এতদিন পরেও ভুলতে পারেনি কেউ!

শর্মিষ্ঠা আচার্য টলিউড দুনিয়ায় দীর্ঘদিন ধরে নিজের অভিনয় যাদুতে মুগ্ধ করে রেখেছিলেন দর্শকদের। মাত্র ১২ বছর বয়সে গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন এই সুন্দরী নায়িকা। তারপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি জনপ্রিয় টলি অভিনেত্রীকে। একের পর এক হিট ধারাবাহিক উপহার দিয়ে গিয়েছেন বাঙালি দর্শকদের। সেই সঙ্গে রয়েছে বেশ কিছু সিনেমা।

Rajlakkhi Kurukhetram | Bangla Serial | Episode - 47| Best scene | Zee Bangla - YouTube

২০১৪ সালে নায়িকার ভূমিকায় টেলিপর্দায় আসেন ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ধারাবাহিকে যা সেই সময় ব্যাপক হিট করে যায়। এরপর এলো ‘গৌরী দান’।নায়িকার সবথেকে চর্চিত ধারাবাহিক হলো হারানো সুর। তবে সম্প্রতি আর কোথাও দেখা যাচ্ছে না এই নায়িকাকে। কোথায় চলে গেলেন তিনি?

rajlakshmi kurukshetram actress sharmistha acharjee now

আচমকাই দীর্ঘ ছরের জন্য টলিউড দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন শর্মিষ্ঠা। চলে গিয়েছিলেন বাণিজ্য নগরী মুম্বইতে। এরপর আবার ফিরে আসা অভিনয় জগতে। সেই মুহূর্তে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন শর্মিষ্ঠা। শুটিং করেছেন বেশ কিছু বাংলা সিনেমার জন্য। মুক্তির অপেক্ষায় রয়েছে অবশ্য সেইসব সিনেমাগুলি।

No photo description available.

কাজের দুনিয়া বাদ দিয়ে সোশ্যাল মিডিয়ায় শর্মিষ্ঠা গড়ে তুলেছেন নিজের এক আলাদা দুনিয়া। সেখানে রয়েছে নায়িকার অজস্র গুণমুগ্ধ। অন্তর্বাস পরে হোক কিংবা শাড়ি, সব পোশাকেই নিজেকে সাবলীলভাবে তুলে ধরেন শর্মিষ্ঠা।
May be an image of 2 people

তবে শর্মিষ্ঠা কেবল স্টাইলিশ পোশাকে ছবি পোস্ট করেন তা কিন্তু নয়। পাশাপাশি ফিটনেসের প্রতিও তাঁর রয়েছে ব্যাপক নজর। তাই প্রায়শই জিমের ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন শর্মিষ্ঠা। দর্শক অপেক্ষায় রয়েছে তার ফিরে আসার।

Nira