Connect with us

    Tollywood

    তৃণা সাহার বিরুদ্ধে ফেসবুকে বিস্ফোরক অভিযোগ অভিষেক-পত্নীর! ‘এবার বাড়াবাড়ি করছেন’, সংযুক্তাকে দুষছে নেটপাড়া

    Published

    on

    Sanjukta Speak Trina Saha

    শনিবার প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় ছবি পঞ্চভুজের সাংবাদিক সম্মেলন ছিল। সম্মেলনে অভিনেতার স্ত্রী এবং মেয়ে হাজির ছিলেন সেখানে। বিশেষ সম্মাননা প্রদান করা হয় অভিনেতাকে। সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি। অভিনেতার হয়ে পুরস্কার গ্রহণ করেছেন স্ত্রী সংযুক্তা এবং মেয়ে সাইনা।

    সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেতার আরো অনেক সহ-অভিনেতারাও। হাজির ছিলেন বসে বিশেষ ধারাবাহিক খরকুটোর অভিনেত্রী তৃনা সাহা। তিনি ধারাবাহিকে অভিষেকের অনস্ক্রিন মেয়ে হয়েছিলেন।

    সম্মেলন থেকে তৃনা বলেন যে অভিষেক চাইতেন তাঁর মেয়ে ডল যেন বড় হয়ে তৃনার মতই হয়। এরপরই রবিবার অভিষেকের মেয়ের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন সংযুক্তা। লেখেন অভিষেক গভীরভাবে মেয়েকে ভালোবাসতেন। মেয়ে যেরকম সেরকম ভাবেই তাকে ভালোবাসতেন তিনি।

    Screenshot 2022 04 12 11 14 12 67 40deb401b9ffe8e1df2f1cc5ba480b12

    সবার কাছেই যেমন তাদের সন্তান আলাদা তেমন তাঁদের কাছেও তাঁর মেয়ে সকলের চেয়ে আলাদা ছিল। তাই তাঁরা চান না মেয়ে অন্য কারুর মত হোক। এর পাশাপাশি বলেন অভিনেতা দাবি করেন অভিষেক চাইত তার মেয়ে তার মধ্যেই হোক বড় হয়ে তবে অনস্ক্রিন আর অফস্ক্রিনের মধ্যে অনেক পার্থক্য।

    এতদিন অবধি অভিষেকের মৃত্যুর পর যে যে অভিযোগ উঠেছে সেগুলো নিয়ে নীরব ছিল অভিষেকের পরিবার। তবে এখন মুখ খুলছেন সংযুক্তা। এক একটি অভিযোগের এবং বক্তব্যের জবাব দিচ্ছেন তিনি।