Connect with us

    Viral

    Viral: ঠিক যেন এক টুকরো চাঁদ! চুপটি করে বসে দিদির থেকে ফোঁটা নিলো একরত্তি ভাই! নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    Published

    on

    Viral Bhaifota

    বর্তমানে মানুষের জীবনে বিনোদনের একটি বড় মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। সারাদিনের ব্যস্ততার মাঝে একটুখানি সময় পেলেই হাতের মুঠোর মধ্যে পেয়ে যায় স্মার্টফোনটা নিয়ে বিনোদন পেয়ে যায় মানুষ। আর সেখানেই সোশ্যাল মিডিয়ার একটা বড় ভূমিকা পালন করে। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় আমরা নানা রকম জিনিস দেখতে পাই যা আমাদের মন ছুঁয়ে যায়। সম্প্রতি এমনই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

    প্রসঙ্গত কিছুদিন আগে গেছে ভাই ফোঁটা। যেখানে প্রত্যেক বোন বা দিদি তার ছোট ভাই বা দাদাকে ফোটা দেয় এবং তার জন্য শুভ কামনা করে। এই অনুষ্ঠান প্রতিটি বাঙালির ঘরে ঘরে অনুষ্ঠিত হয়ে থাকে। আর ওইদিনের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

    ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে এক খুদে তার দিদির কাছ থেকে ভাইফোঁটা নিচ্ছে। খুদেটিকে দেখে মনেই হচ্ছে যে সে এখনো ভালো করে হয়তো হাটতেও শেখেনি। তার দিদি যখন তাকে আরতি করে ফোঁটা দিচ্ছে সে অবাক চোখে তার দিকে তাকিয়ে রয়েছে।

    2
    আবার ফোঁটা দেওয়ার শেষে সে তার দিদিকে একটা উপহারও দিচ্ছে। তার সঙ্গে যখন তার দিদি হাতে উল্টে উপহার ধরিয়ে দিচ্ছে তার খুশি দেখার মত। খুদেটির পরনে রয়েছে একটি নীল রঙের পাঞ্জাবি আর তার সঙ্গে মানানসই সাদা ধুতি।

    1

    ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। শ্রীপর্ণা করাক নামে মেয়েটি তার সোশ্যাল মিডিয়াতে এই সুন্দর ভিডিওটি শেয়ার করেছে। যেখানে এখনো পর্যন্ত ভিডিওটি প্রায় ১০ লক্ষের বেশি মানুষ দেখে নিয়েছে। এবং ১৫ হাজারের বেশি মানুষ সেটিকে পছন্দ করেছে। ভিডিওটি কমেন্ট বক্সে দিদি ভাইয়ের এত সুন্দর সম্পর্ক নিয়ে সকলেই প্রশংসা করেছে এবং দুজনকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।