Viral

Viral Tea Shop: প্রেমে ধোঁকা খেয়ে খুললেন চায়ের দোকান,নাম বেওয়াফা চায়ওয়ালা! হুহু করে বিকোচ্ছে চা! “লে ঠ্যালা সামলা” বলছে নেটিজেন

যার কাছ থেকে প্রেমে ধোঁকা খেয়েছিলেন সেই প্রাক্তন প্রেমিকাকে তিরস্কার করতে খুলে ফেললেন চায়ের দোকান। নাম দিলেন বেওয়াফা চায়ওয়ালা। হিন্দিতে বেওয়াফা শব্দের অর্থ বিশ্বাসঘাতক। বর্তমানে এই চায়ের দোকানের নাম ছড়িয়ে পড়েছে সর্বত্র।

এর দৌলতে ওই যুবক ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পর চায়ের দোকান খোলার সিদ্ধান্ত নিয়েছিল সে। তাই তার মাথায় এসেছে ওই নামটি। স্থানীয়দের পাশাপাশি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নজর কেড়েছে সেটি।

ছেলেটির নাম অন্তর গুজ্জর। স্নাতক নিয়ে পড়াশোনা করছে সে মধ্যপ্রদেশে। একটি বাস স্ট্যান্ড এর কাছে চায়ের দোকান খুলেছে সে। চায়ের দোকানের নাম যাতে তার নামেই ডাকা হয় এমনটাই চেয়েছিল প্রেমিকা। তাই প্রেমিকার ইচ্ছে পূরণ করতে এই কাজটি করেছে যুবক। অবশ্য এখন চায়ের দোকানের এ নামটিকে সে প্রেমিকার প্রতি তিরস্কার হিসেবে ব্যবহার করছে। বলা যায় কিছুটা ব্যঙ্গাত্মক ভঙ্গিতে এই নামটি রেখেছে সে।

আর এই চায়ের কাপের বিভিন্ন রকম দাম। কোন দম্পতি চা খেতে চাইলে দাম দিতে হবে ১০ টাকা আর ওই একই চা সদ্য বিচ্ছেদ হওয়া কেউ খেতে চাইলে দিতে হবে ৫ টাকা। এই বিষয়টাও রীতিমতো নজরে পড়ার মতো।

Nira