Bollywood

অনস্ক্রিন প্রেমের দৃশ্য করতে গিয়ে চরম উত্তেজিত হয়ে গিয়েছিল নায়ক! চু’ম্বনে ভরিয়ে দিয়েছিল নায়িকাকে! নায়িকা বলেছিল এবার থামো…

বলিউডে যে বহুদিন ধরেই অনেক রকম সাহসী দৃশ্য দেখানো হয় ছবিতে তা সকলেরই জানা। সম্প্রতি সেটি প্রায় প্রতিটি ছবিতেই দেখা গেলেও আগে খুব অল্প সংখ্যক অভিনেতা অভিনেত্রী রায় সাহসী দৃশ্যের জন্য রাজি হতেন। তেমনি দুই অভিনেতা-অভিনেত্রী বিনোদ খান্না এবং ডিম্পেল কাপারিয়া। শোনা যায় যে একবার বিনোদের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করার সময় চরম বিপদে পড়েছিলেন অভিনেত্রী।

জানা যায়,১৯৯২ সালে মহেশ ভাট পরিচালিত Maarg ছবির শ্যুটিং করছিলেন ডিম্পল এবং বিনোদ। চিত্রনাট্যের প্রয়োজনে একটি ‘উষ্ণ’ দৃশ্যে শ্যুট করতে হয়।তাই শ্যুটিংয়ের দরুন একবার চিত্রনাট্য অনুযায়ী টেক দেন নায়ক-নায়িকা। তবে পরিচালক মহেশ চেয়েছিলেন ওই দৃশ্য়ের উষ্ণতার পারদ আরও বাড়াতে। সেই কারণেই দ্বিতীয় টেকের প্রস্তুতি নেওয়া হয়।

Vinod Khanna Dimple Kapadia Intimate Scene Controversy story
আর তার পরেই পরিচালকের অ্যাকশন বলার সাথে সাথে ডিম্পলকে জড়িয়ে ধরেই সম্বিত হারিয়ে ফেলেন বিনোদ। ঘনিষ্ঠ মহলে এমনই অভিযোগ তোলেন অভিনেত্রী। মহেশের “কাট” শুনতেই পান না তিনি।

vinod khanna 1880350 835x547 m

তবে বিনোদ খান্নার বিরুদ্ধে এমন অভিযোগ ডিম্পলের প্রথম নয়। এর আগেও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত এমন অভিযোগ এনেছিলেন। শোনা যায়, ১৯৮৮ সালে ‘দয়াবান’ ছবির শ্যুটিং চলাকালীন নায়কের সঙ্গে লিপ লকের দৃশ্য অভিনয় করছিলেন মাধুরী। কিন্তু, অনস্ক্রিন মাধুরীকে চুমু খাওয়ার সময় নাকি একইভাবে হুঁশ হারিয়ে ফেলেছিলেন বিনোদ।

madhuri

বলিউডের অন্দরে কান পাতলে শোনা যায়, পরিচালক সিন কাট করার পরেও থামেননি অভিনেতা। এমনকী অভিনেত্রীর ঠোঁটে জোরে কামড় বসিয়েছিলেন বিনোদ! তার এহেন আচরণে বেজায় চটে গিয়েছিলেন অভিনেত্রী। চোখ বেয়ে জল গড়িয়ে পড়েছিল তাঁর। ওই ঘটনার পর অভিনেতার সঙ্গে কাজ করেননি তিনি।

Nira