Tollywood

জল্পনা হলো সত্যিই! প্রথম সন্তানের ১ বছর হতে না হতেই আবার মা হতে চলেছেন এই জনপ্রিয় টলি অভিনেত্রী!

মাতৃত্ব যে এমন এক ও অনুভূতি যা প্রতিটি নারীর জীবনে খুবই বিশেষ। সে অভিনেত্রী হোক বা সাধারন মানুষ মাতৃত্বের সময়টা তারা খুব সুন্দরভাবে উপভোগ করতে চাই। আর তারপরে ছোট্ট শিশু যখন মায়ের কোলে আসে সেই অনুভূতি আবারও অন্যরকম।

তাই সম্ভবতই যখন কোন নারী মাতৃত্বের স্বাদ অনুভব করে তারপরে তার শরীরে অনেক রকমের পরিবর্তন আসে। সে এক সাধারন নারী হোক বা অভিনেত্রী, প্রত্যেকেই এমন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। কিন্তু আমরা জানি যে অভিনেত্রীদের সব সময় আমরা মেয়েদের চেহারাতে দেখতে বেশি পছন্দ করি।

প্রসঙ্গত একটা সময় স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী তিনি। মধুবনী এবং রাজার জুটিকে টিভির পর্দায় ঠিক যেভাবে ভালবেসেছে মানুষ সেই একইভাবে বাস্তব জীবনে ও বেশ পছন্দের জুটি এটি। স্টার জলসার ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’ থেকে যে পথচলা শুরু হয়েছিল তা আজ তাদের জীবনে ছোট্ট কেসব কে নিয়ে এসেছে।

প্রসঙ্গত অভিনেতাকে এখনো ধারাবাহিকের পর্দায় অভিনয় করতে দেখা গেলেও অভিনেত্রী তার ছোট্ট ক্ষুদেকে নিয়েই ব্যস্ত থাকেন সারাদিন এবং তাদের দুজনের একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তাদের অনুরাগীদের সঙ্গে সারাদিনের কাজকর্ম ভাগ করে নেন। সেখানেই সকলে দেখেছে ছোট্ট কেসব কে।

সম্প্রতি অভিনেত্রী মধুবনী গোস্বামী তার সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে বাড়ির পোশাকে এবং তাকে দেখে মনে হচ্ছে তিনি আবার মা হতে চলেছেন। বেবি বাম্প স্পষ্ট। অনেকেই আবার প্রশ্ন তুলেছেন যে সন্তান হওয়ার এক বছরের মধ্যেই আবার মা হতে চলেছেন তিনি!

কিন্তু ও আসল সত্যিই এখনো প্রকাশ্যে আসেনি তিনি আবার মা হতে চলেছেন নাকি কেশব হওয়ার পর অতিরিক্ত মেদ জমেছে শরীরে সেটাও স্পষ্ট নয়। আর সেটাকেই চিহ্নিত করে এবং পাশে কেশবকে উদ্দেশ্য করে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ার ক্যাপশনে লিখেছেন ‘This tummy যেখানে তুমি ছিলে । এখন বাইরে ঘুরছো।’

Nira