Bangla Serial

Jagadhatri: “স্বয়ম্ভুকে তো পুলিশ অফিসার রেখেছে নামেই, ভোঁদা একটা সবকিছু তো জগদ্ধাত্রীই করে”! নায়কের চরিত্রটিকে এতটা দুর্বল দেখিয়ে ক্ষোভের মুখে জগদ্ধাত্রী

বর্তমানে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকটি বেশি দিন টিভির পর্দায় শুরু না হলেও এরই মধ্যে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। শুরুর প্রথম থেকে কয়েক সপ্তাহ টিআরপি তালিকাতে শীর্ষস্থানও দখল করেছিল। সম্প্রতি দ্বিতীয় স্থানে দেখা যায় ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটিকে।

এই সিরিয়ালটির গল্প গড়ে উঠেছে নায়িকা জগদ্ধাত্রীর জীবনকে কেন্দ্র করে। কিন্তু সকল ধারাবাহিকের মতো এই ধারাবাহিককেও রয়েছে নায়ক এবং নায়িকা দুজনেই। প্রসঙ্গত নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে এবং নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। অনস্ক্রিনে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর জুটিকে দর্শক একসঙ্গে বেশ পছন্দ করে।

 

কিন্তু শুরুর প্রথম থেকে নায়ক স্বয়ম্ভুর কোন রকম ভূমিকা দেখতে পাচ্ছে না দর্শক। তাদের মতে শুধু নামমাত্র একটা নায়ক রাখার দরকার তাই তাকে রাখা হয়েছে। সব কিছু করে নায়িকা জগদ্ধাত্রী। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়াতে এই অভিযোগ উঠেছে ধারাবাহিক শুরুর প্রথম থেকেই। আর এবার দর্শকরা তাকে নিয়ে ট্রোল করছে।

তার কারণ সম্প্রতি একটি পর্বে দেখা গেছে স্বয়ম্ভু তার সৎভাই তথা উৎসবকে জেরা করতে গেছে এবং তখন উৎসব তাকে দাদা বলে ডাকতেই সে আবেগে ভেসে যায় আর উৎসব সেখান থেকে পালিয়ে যায়। আর তারপরে জগদ্ধাত্রী এসে জানিয়েছে যে এই দায় সে নিজের ঘাড়ে নেবে।

00000003dcc40c2c2866419ba41160bbf445356c.webp

আর এটা দেখার পরেই এক নেটিজেন নায়কের চরিত্রটিকে ট্রোল করে সোশ্যাল মিডিয়াতে লিখেছে,”স্বয়ম্ভু কে একটু নায়কত্ব দেখানোর সুযোগ দেওয়া হোক !! এর পর তো সোনার সংসার এ নায়ক এর নমিনেশন এই থাকবে না !”

Nira