জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Anurager Chhowa: সূর্য-মিশকার ছেলেকে দত্তক নেবে অন্য কেউ! তাহলে কি মা রা যাবে মিশকা? দারুণ পর্ব ফাঁস

অবশেষে দর্শক পর্দায় সূর্য (Surjyo)দীপাকে (Deepa) এক হতে দেখবে। তবে গল্প এখানেই শেষ নয়। আসছে আরও বড় ধামাকা। মিশকা (Mishka) এতো সহজে হেরে যাওয়ার মেয়ে নয়। দীপাকে সরাতে মিশকা আরও বড় ষড়যন্ত্র করবে। তবে এর আগে স্টার জলসা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে নিয়ে আসছে ধামাকাদার মহা পর্ব। কাছাকাছি আসবে সূর্য ও দীপা। সূর্য ও দীপার ভালোবাসার সেই মুহূর্তে আনন্দে মেতে উঠবে স্টার জলসার গোটা পরিবার।

এই প্রথমবার হয়তো একটি ধারাবাহিকে নায়ক-নায়িকার মিল হওয়ার সেলিব্রেশন হচ্ছে এতো বড় করে। জলসার দর্শকরা দেখতে পাবেন এই ‘মহা ভালোবাসার পর্ব’। হয়তো এই কারণেই লেখিকা এতটা অপেক্ষা করাচ্ছিলেন দর্শকদের। এক ঘন্টার এপিসোডে সূর্য ও দীপার রোম্যান্স ভরা দৃশ্য আমরা দেখতে পাব টিভির পর্দায়। ধারাবাহিকের এই জুটিকে খুব পছন্দ সকলের। তবে এই মহা পর্বে শুধু তাঁদের দেখতে পাব না, থাকবেন জলসার সকল জুটিরা। গান ও নাচে জমে উঠবে গোটা পর্ব।

সূর্য ও দীপার এই অনুষ্ঠানে থাকছেন অনির্বান, রাধিকা, তৃনা, নীল, কমলা, মানিক, ইন্দিরা, রোহান ভট্টাচার্য সহ আরও অন্যান্য জনপ্রিয় তারকারা। ভালোবাসার ছোঁয়ায় হবে সূর্য ও দীপার প্রেমের সেলিব্রেশন। ইতিমধ্যে পর্দায় এসে গিয়েছে ধারাবাহিকের মহাপর্বের দুর্দান্ত প্রোমো। যা দেখে আর অপেক্ষা করতে পারছেন না দর্শক। পর্দায় তাঁদের এই সুন্দর পর্ব দেখার জন্য কাউন্টিং শুরু করে দিয়েছেন ভক্তরা। ১ম সেপ্টেম্বর ধারাবাহিকের এই মহা পর্ব আসতে চলেছে ঠিক সন্ধ্যা সাড়ে ৬টায়।

তবে কি এই মহা পর্ব দিয়েই শেষ হবে ধারাবাহিক? না, থাকছে আরও আকর্ষণীয় গল্প। মিশকা এতদিন ভুল রিপোর্ট দেখিয়ে দিপাকে সূর্যের থেকে দূরে রেখেছিল। এবার যখন মিশকা জানতে পারবে, সূর্য সব জেনে গিয়েছে। তখনই মোক্ষম ছক কষবে মিশকা। আমরা জানি, সূর্যের বেস্ট ফ্রেন্ড মিশকা নিজেও একজন ডাক্তার। তাই সে ল্যাবে পরে থাকা সূর্যের স্পার্ম দিয়ে নিজে গর্ভধারণ করবে। সূর্য ও দীপার মাঝে আবার প্রাচীর তোলার চেষ্টা করবে।

পাশাপাশি এক রোগীর মৃত্যুর দোষ সূর্যের উপর চাপাবে মিশকা। সূর্য তখন সেই রোগীর পরিবারকে নিজের সমস্ত সম্পত্তি লিখে দিয়ে গ্রামে চলে যাবে দীপা ও সোনা-রূপাকে নিয়ে। সেখানে বড় করবে সন্তানদের। এদিকে মিশকার সন্তান বড় হবে। তার সন্তানকে দত্তক নেবে যারা, তারা খুন হয়ে যাবে। সেই ছেলের নাম ‘আনন্দ’। আর সেই ছেলেকে তখন মানুষ করবে সূর্য ও দীপা। এভাবেই গল্প আরও এগোবে। যদিও এগুলি সবই দর্শকদের নিজস্ব ধারণা। আদোও বাস্তবে কি হতে চলেছে, তা এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি। আবার কেউ কেউ বলছে এটা যে সিরিয়ালের রিমেক সেই সিরিয়ালে এখন এই ট্র্যাক চলছে।

Titli Bhattacharya