জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: রূপের আসল চেহারা সামনে আসতেই গাঙ্গুলি বাড়িতে ফিরল গিনি! ঠাম্মিকে জড়িয়ে কেঁদে ফেলল

জি বাংলার (Zee Bangla) একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) এ চলছে ধামাকাদার পর্ব। ধারাবাহিকের প্রধান মুখ্য চরিত্রে রয়েছে মেঘ (Megh), ময়ূরী (Mayuri) ও নীল (Neel)। মেঘের সঙ্গে নীলের বিয়ে হয়, যেটা প্রথম থেকেই পছন্দ করেনি ময়ূরী। তাই মেঘকে তাড়িয়ে নিজে নীলের স্ত্রী হওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। নীলের বোন গিনি, সম্প্রতি ধারাবাহিকে গিনির (Gini) বিয়ের ট্র্যাক সম্পন্ন হয়েছে। গিনির এই বিয়ে আটকানোর চেষ্টায় ছিল মেঘ।

মেঘ জানত রূপ (Roop) একটা খারাপ ছেলে, তার অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে। কিন্তু ময়ূরী নীলের বাড়ির সকলের সামনে মেঘকেই দুশ্চরিত্র প্রমান করে বাড়ি থেকে বিদায়ের বন্দবস্ত করে। এদিকে ময়ূরীর কথায় সম্পত্তির লোভে গিনির সঙ্গে রূপ বিয়ে করে। নয়তো গিনিকে ব্যবহার করে ছেড়ে দেওয়াই রূপের উদ্দ্যেশ্যেই ছিল রূপ।

সত্যি কতদিন চাপা থাকবে, বিয়ের পর গিনি একের পর এক সত্যের মুখোমুখি হতে চলেছে। এদিকে নীল ময়ূরীর কথায় মেঘকে ভুল বুঝে ডিভোর্স দিয়ে ময়ুরীকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। ময়ূরীও নীলকে বিয়ে করার জন্য উঠেপড়ে লেগেছে। কারণ ময়ূরীর ভয়, যদি রূপ গিনির সামনে নিজের মুখোশ খোলে তাহলে ময়ূরীর সব পর্দা ফাঁস হয়ে যাবে। তখন নীল আর ময়ূরীকে বিয়ে করবে না।

রূপ বিয়ের দিন থেকেই ধীরে ধীরে নিজের আসল চেহারা প্রকাশ করছে, যার আভাস ইতিমধ্যে পেয়েগিয়েছে লাল ও মিলি। তবে তারা ভয়ে চুপ রয়েছে। এবার গিনির সামনে এল রূপের আসল চেহারা। রূপকে বিয়ের পরও মদ খেতে দেখে রূপে মা রূপকে বারণ করে। সে বলে, রূপ আগে যাই করুক এখন যেন সে নিজেকে পরিবর্তন করে। আর রূপের মায়ের সেই কথা শুনে ফেলে গিনি। গিনি জানতে পারে রূপ প্রত্যহ মদ্যপান করে।

রূপের সঙ্গে বহু মেয়ের সম্পর্ক রয়েছে, তাও স্পষ্ট হয়। রূপ নিজে মুখে স্বীকার করে যে সে গিনিকে বিয়ে করতে চায়নি। হয়তো এবার এভাবেই গিনির সামনে রূপের সব পর্দা ফাঁস হবে। রূপের আসল চেহারা দেখে গিনি কি করবে বুঝে পায় না। সে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে আসে। গিনি নিজের ভুল বুঝতে পেরে ঠাম্মির কাছে গিয়ে কেঁদে ফেলে। ঠাম্মিও তাকে একসময় বারণ করেছিল রূপকে বিয়ে করতে। এবার কি গিনি রূপের আসল চেহারা সকলের সামনে তুলে ধরতে চলেছে? আসছে ধারাবাহিকের ধামাকাদার পর্ব।

Titli Bhattacharya