Bangla Serial

Anurager Chhowa: সিনড্রেলার গল্পে ফুটে উঠল দীপার কষ্ট! দেখে হাপুস নয়নে কাঁদছে সোনা-রুপা! আগাম পর্ব ফাঁস

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের সর্বাপেক্ষা জনপ্রিয়তম ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । মিঠাই (Mithai) ধারাবাহিক পরবর্তী এই ধারাবাহিকটি বাঙালি দর্শককে মন্ত্রমুগ্ধ করে রেখেছে। আর যার ফলে প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকায় ধামাল করেছে সূর্য-দীপার গল্প।

আসলে বাংলা টেলিভিশনের পর্দায় চলা এই ধারাবাহিকটি নতুন এক মাইল ফলক তৈরি করেছে। সূর্য-দীপার পাশাপাশি দুই ছোট সদস্য সোনা-রূপার গল্প দারুন ভাবে উপভোগ করছেন দর্শকরা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সফলতার অন্য কারণ হলো এরা দুজন।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘদিন ধরে এক‌ই পর্ব দেখানো হচ্ছিল এই ধারাবাহিকে। নায়ক- নায়িকার মধ্যে বিচ্ছেদ, আর দূরত্ব দেখতে দেখতে অসহ্য হয়ে উঠেছিল তা দর্শকদের কাছে। বিভিন্ন সময় দর্শকরা চেয়েছিলেন এই ধারাবাহিকের গল্পে যেন এবার পরিবর্তন আনা হয়। এবার যেন ভিন্নধারার ভালো গল্প দেখানো হয়। কারণ কতদিনই বা আর দূরত্বের গল্প দর্শক টানতে পারে!

প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক সময়ের গল্পে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে অনুরাগের ছোঁয়ায়। ‌ একেবারে মিলনাত্মক কিছু দেখানো না হলেও আগামী দিনে নায়ক-নায়িকার মধ্যে যে মিল দেখানো হবে তার ইঙ্গিত ইতিমধ্যেই মিলেছে। ডিএনএ টেস্টের মাধ্যমে সূর্য জানতে পেরে গেছে সোনা এবং রূপা তারই সন্তান আর তাই সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে সে ফিরে যেতে চাইছে দীপার কাছে।

যদিও দীর্ঘদিনের অপমান ভুলে গিয়ে দীপা ক্ষমা করে দিতে পারেনি সূর্যকে। এত সহজে সে ভুলে যেতে পারেনি সমস্ত অপমান। তার মনে রয়েছে দগদগে ক্ষত। আর সেই ক্ষত পূরণ হতে সময় লাগবে। উল্লেখ্য, সূর্য-দীপার এক হওয়ার কারণে সেনগুপ্ত বাড়িতে আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের। অনিচ্ছা সত্ত্বেও সেই অনুষ্ঠানে যোগ দেয় দীপা। আর এই অনুষ্ঠানে সিনড্রেলার গল্পের মধ্যে দিয়েই ফুটিয়ে তোলা হবে দীপার কষ্টকর জীবন। তার গোটা জীবনের সংগ্রাম। আর মায়ের কষ্ট দেখে চোখের জলে ভাসবে সোনা-রূপা। এই রকমই উত্তেজক পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।